ঢাকা, শনিবার, ৪ বৈশাখ ১৪২৮, ১৭ এপ্রিল ২০২১, ০৪ রমজান ১৪৪২

বিনোদন

পতৌদি পরিবারের আগামী তারকা ইব্রাহিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, মার্চ ৬, ২০২১
পতৌদি পরিবারের আগামী তারকা ইব্রাহিম সাইফ আলী খানের পরিবার

তারকাখচিত ঐতিহ্যবাহী পতৌদি পরিবারের আগামী তারকা ইব্রাহিম আলী খানের ২০তম জন্মদিনে নবাব পরিবারে খুশির আমেজ। এদিন দারুণ উচ্ছ্বসিত ইব্রাহিমের বোন সারা আলী খান ও সৎ মা কারিনা কাপুর খান আনন্দ শেয়ার করলেন অনুরাগীদের সঙ্গেও।

 

এখনও বলিউডে পা দেননি ইব্রাহিম। তবে তারকা পরিবারের সন্তান হওয়ায় সামাজিকমাধ্যমে ইতোমধ্যে দারুণ পরিচিত তিনি। অনুরাগীরা অপেক্ষায় আছেন বোন সারার মতো কবে ইব্রাহিমও পদার্পণ করবেন রুপালি পর্দায়। তবে আপাতত সে সম্ভাবনা নেই। সবে তো মাত্র ২০ বছর। এখন নিজেকে গড়তেই ব্যস্ত ইব্রাহিম।

সাইফ আলী খান প্রথম ঘর বেঁধেছিলেন বলিউড অভিনেত্রী অমৃতা সিংয়ের সঙ্গে। ১৯৯১ সালে গড়া সংসার ১৩ বছর পর ভেঙে যায় ২০০৪ সালে। সেই ঘরেই জন্ম সারা ও ইব্রাহিমের। মজার বিষয় হলো, সারা হয়েছেন মা অমৃতার মতো দেখতে, আর ইব্রাহিম হয়েছেন বাবা সাইফের মতো দেখতে। এ নিয়ে ভক্ত-অনুরাগীরা প্রায়ই তুলনা করেন।  

বাবা-মায়ের ঘর ভাঙলেও উভয়ের সঙ্গেই দারুণ সময় কাটান সারা ও ইব্রাহিম। আর দুই ভাই-বোনের মধুর সম্পর্ক তো ইনস্টাগ্রামে চোখ বুলালেই ফুটে ওঠে। দু’জনেরই ইনস্টা জুড়ে রয়েছে একসঙ্গে ঘুরাঘুরি, খেলাধুলা আর দারুণ মুহূর্তগুলোর অসংখ্য ছবি। তাই তো ভাইয়ের জন্মদিনেও দারুণ এক পোস্টে শুভেচ্ছা জানালেন সারা আলী খান।  

সৎ মা কারিনা কাপুরও কম স্নেহ করেন না ইব্রাহিমকে। মাত্র ২০ বছর বয়সেই ইব্রাহিম যেভাবে বেড়ে উঠেছে, যেভাবে নিজেকে গড়ে তুলেছে তার প্রশংসা করেন কারিনাও। ছেলের জন্মদিনে কারিনা লেখেন, ‘শুভ জন্মদিন হ্যান্ডসাম’।  

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, মার্চ ০৬, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa