ঢাকা, বুধবার, ৩০ চৈত্র ১৪২৭, ১৪ এপ্রিল ২০২১, ০১ রমজান ১৪৪২

বিনোদন

ঈদে মুক্তির টার্গেটেই নির্মিত হয়েছে ‘মিশন এক্সট্রিম’

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, মার্চ ৪, ২০২১
ঈদে মুক্তির টার্গেটেই নির্মিত হয়েছে ‘মিশন এক্সট্রিম’ 'মিশন এক্সট্রিম'র ট্রেলার

২০২০ সালের ঈদে মুক্তির ঘোষণা দেওয়া হয়েছিল পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’র। কিন্তু মহামারি করোনার কারণে প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় তখন মুক্তি পায়নি সিনেমাটি।

গত বছরের ১৬ অক্টোবর দীর্ঘ প্রায় ৭ মাস বন্ধ থাকার পর প্রেক্ষাগৃহ খুলে দেওয়া হয়। এরপর বেশকিছু সিনেমা মুক্তি পেলেও ‘মিশন এক্সট্রিম’ টিম থেকে ঘোষণা আসে, ২০২১ সালের ঈদে সিনেমাটি মুক্তি দেওয়া হবে। সে অনুযায়ী সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের যৌথ পরিচালিত সিনেমাটির প্রচারণাও শুরু হয়েছে। প্রকাশ পেয়েছে একাধিক পোস্টার, টিজার ও একটি গানের লিরিক্যাল ভিডিও।  

সম্প্রতি বাংলানিউজের সঙ্গে আলাপকালে সিনেমাটির চিত্রনাট্যকার, প্রযোজক ও অন্যতম পরিচালক সানী সানোয়ার জানান, শুধুমাত্র ঈদে সিনেমাটি মুক্তি দেওয়া হবে বলেই এক বছর অপেক্ষা করেছে এর প্রযোজনা সংস্থা কপ ক্রিয়েশন।  

তিনি বলেন, ‘‘মিশন এক্সট্রিম’ নিয়ে যখন আমরা পরিকল্পনা করি, তখনই ঠিক করি এটা ঈদে মুক্তি দেব। সেই টার্গেট নিয়েই সিনেমাটি নির্মিত হয়েছে। যে জন্য ২০২০ সালের ঈদ মিস হাওয়াতে আমরা এক বছর অপেক্ষা করে ২০২১ সালের ঈদে এটি মুক্তি দিতে যাচ্ছি। ’’

সানী সানোয়ার আরও বলেন, ‘‘ঈদে বছরের সব থেকে বড় বাজেটের সিনেমা মুক্তি পায়। গল্পের প্রেক্ষাপট, ব্যাপক আয়োজন এবং ঈদের আনন্দকে বাড়িয়ে দেবে- এমন সিনেমাই দর্শক দেখতে চায় তখন। ঈদে দর্শক কোনো ঝুঁকি নিতে চায় না। উৎসবের আনন্দের সঙ্গে তারা সিনেমার আনন্দটা যোগ করতে চায়। তাই জেনে বুঝেই দল ধরে সিনেমা দেখার হিড়িক পড়ে; এ সবকিছু মাথায় রেখে আমরা ‘মিশন এক্সট্রিম’র পরিকল্পনা করি এবং আয়োজন বাড়াই। আমি বিশ্বাসের সঙ্গে বলছি, ঈদে দর্শক ঠিক যেমন সিনেমা চায়, ‘মিশন এক্সটিম’ তেমনি একটি সিনেমা। দর্শক কোনোভাবেই সিনেমাটি দেখে নিরাশ হবেন না। ’’

ধুন্ধুমার অ্যাকশনে ভরপুর এই সিনেমায় অভিনয় করেছেন- আরিফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

জানা যায়, ‘মিশন এক্সট্রিম’পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, মার্চ ০৪, ২০২১
জেআইএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa