ঢাকা, বৃহস্পতিবার, ১ বৈশাখ ১৪২৮, ১৫ এপ্রিল ২০২১, ০২ রমজান ১৪৪২

বিনোদন

স্ত্রীর শেষ স্মৃতিটুকুও মুছলেন নিখিল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, মার্চ ৩, ২০২১
স্ত্রীর শেষ স্মৃতিটুকুও মুছলেন নিখিল নুসরাত জাহান ও নিখিল জৈন

টলিউড অভিনেত্রী নুসরাত জাহানকে কয়েকদিন আগেই স্বামী নিখিল জৈন ডিভোর্সের নোটিশ দিয়েছেন, এমন গুঞ্জনকে নুসরাত ভুয়া বললেও, খবরটি সরাসরি নাকোচ করেননি নিখিল। তাই ডিভোর্স নোটিশ পাঠানোর বিষয়টি হয়ত এখন শুধু সময়ের অপেক্ষা।

দু'জনের সম্পর্কের পরিস্থিতি যখন এই পর্যায়ে তখন নুসরাতের শেষ স্মৃতিটুকুও মুছে ফেললেন নিখিল। এরই মধ্যে তিনি ইনস্টাগ্রামের দেওয়াল থেকে তিনি সম্পূর্ণরূপে মুছে দিয়েছেন নুসরাত জাহানকে। আগেই আনফলো করার পর বিয়ের দুটি ছবি নিখিলের ইনস্টাগ্রাম প্রোফাইলে রয়ে গিয়েছিল। সেটিও অবশেষে ডিলিট করে দিলেন নিখিল জৈন। এখন নিখিলের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে অন্তত নুসরাতের কোনও জায়গা নেই।  

ভালোবাসা দিবসের দিনই নিখিল ইনস্টাগ্রামের দেওয়ালে নুসরাতের নাম না করেই লিখেছিলেন ভালোবাসার মানুষ বদলে গেছে, তবে তিনি একইরকম আছেন। নিখিল লেখেন,  ‘আমি দুঃখিত। তুমি যে কথা আমাকে দিয়েছিলে, তার কথা বলছি আর কি! দেখতে পাচ্ছি, একজন বদলে গিয়ে অন্য মানুষে পরিণত হয়েছে। আমি এখনও সেই আগের মতোই আছি’।

উল্লেখ্য, ২০১৯ সালের লোকসভা নির্বাচনে জয়ী হওয়ার মাত্র দিন কয়েকের মাথায় তুরস্কের বোদরুমে নিখিল জৈনের সঙ্গে রূপকথার বিয়ে সারেন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরাত। ২০১৯-এর ১৯ জুন রীতিনীতি মনে চার হাত এক হয় দু'জনের। বিয়ের ঠিক এক বছর আট মাসের মাথায় বিয়ে ভাঙার পথে এই জুটির।

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, মার্চ ০৩, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa