ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

অর্জুন-রাকুলের সিনেমা মুক্তি পাবে নেটফ্লিক্সে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
অর্জুন-রাকুলের সিনেমা মুক্তি পাবে নেটফ্লিক্সে অর্জুন কাপুর ও রাকুল প্রীত সিং

প্রথমবারের মতো সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর ও দক্ষিণ ভারতীয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। এই জুটির প্রথম সিনেমার নাম ‘সর্দার কা গ্র্যান্ডসন’।

 

গত বছর ভারতের করোনার লকডাউন তুলে দেওয়ার পর সিনেমাটির শুটিং সম্পন্ন হয়। বর্তমানে সিনেমাটি মুক্তি দেওয়ার প্রহর গুনছেন পরিচালক।  

সিনেমাটির মুক্তির তারিখ এখনো ঘোষণা করা হয়নি। তবে এটি প্রেক্ষাগৃহে মুক্তি না দিয়ে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি দেওয়া হবে বলে জানানো হয়েছে।

অর্জুন ও রাকুল সিনেমাটির কিছু ছবি প্রকাশ করেছেন সামাজিক মাধ্যমে। এর ক্যাপশনে অর্জুন জানান, ‘সর্দার কা গ্র্যান্ডসন’ মুক্তি পাবে নেটফ্লিক্সে।  

অর্জুন কাপুরের বিপরীতে সিনেমাটিতে রাকুল প্রীত সিং গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। এর কেন্দ্রীয় চরিত্রে আরও রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা, তারা সুতারিয়া ও রিতেশ দেশমুখ। এর চিত্রনাট্য লিখেছেন অনুজা চৌহান। ২০১৯ সালে প্রথম সিনেমাটি ঘোষণা আসে। তবে করোনা মহামারি শুরু হওয়ার পর এর শুটিং আটকে যায়। এরপর লকডাউন তুলে দেওয়া হলে এটির শুটিং শেষ করে মুক্তির জন্য তৈরি করেন নির্মাতা।

রোমান্টিক গল্পের সিনেমাটির মধ্যে দিয়ে পরিচালক হিসেবে অভিষেক ঘটছে কাশবি নায়ারের। আর এটি যৌথভাবে প্রযোজনা করেছেন ভূষণ কুমার, জন আব্রাহাম, নিখিল আদবাণী, মধু ভোজওয়ানি, কৃষ্ণা কুমার ও মোনিশা আদবাণী।  

অর্জুন কাপুরকে সর্বশেষ দেখা গেছে ‘পানিপথ’ সিনেমায়। এতে তার বিপরীতে অভিনয় করেন কৃতি শ্যানন। এই অভিনেতার ‘সন্দ্বীপ ওর পিংকি ফারার’ সিনেমাটি মুক্তি পাবে আগামী ১৯ মার্চ। এছাড়া রাকুল প্রীত সিংকে দেখা যাবে ‘মেডে’ সিনেমাতে। অজয় দেবগণ ও অমিতাভ বচ্চন অভিনীত সিনেমাটি চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।