ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দর্শক আমাকে ভালোবাসতে বাধ্য নন, আমাকেই জয় করতে হবে: জাহ্নবী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
দর্শক আমাকে ভালোবাসতে বাধ্য নন, আমাকেই জয় করতে হবে: জাহ্নবী জাহ্নবী কাপুর

বাবা মায়ের পরিচয় থেকে বেরিয়ে নিজের যোগ্যতা প্রমাণের জন্য লড়াই করে চলেছেন বলিউড অভিনেত্রী শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর। কখনও ‘দুর্বল অভিনয়’, কখনও ‘তারকা-সন্তান’ তকমার কারণে মিম-ট্রোলের শিকার হতে হয়েছে, খোটাও শুনতে হয়েছে তাকে।

 

জাহ্নবী সিনেমায় ক্যারিয়ার শুরু করেছেন ২০১৮ সালে। ইতোমধ্যেই তার ঝুলিতে ৩টি সিনেমা রয়েছে। তবে নিন্দা-সমালোচনাকে নিজের কাজের অংশ হিসেবেই ধরে নিয়েছেন জাহ্নবী। সবকিছু কাটিয়ে দর্শকদের ‘মন জয়’ করবেন বলেই ঠিক করেছেন ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ অভিনেত্রী।

কঠোর পরিশ্রম তাকে দর্শকের ভালবাসা এনে দেবে বলে বিশ্বাস জাহ্নবীর। তিনি মনে করেন, বলিউডে কাজ করার সিদ্ধান্ত যখন তিনি নিয়েছিলেন, তখনই নিজেকে দর্শকদের কাছে সঁপে দিয়েছিলেন। কিন্তু দর্শক তাকে ভালবাসতে বাধ্য নন। তাই তাদের ভালবাসা পাওয়ার জন্য কাজ করতে চান তিনি।

জাহ্নবীর কথায়, ‘এতে কোনও আত্মকরুণা বা লজ্জা নেই। সকলের মন জেতার জন্য আমাকে কাজ করে যেতে হবে। দর্শকরা আমাকে ভালোবাসতে বাধ্য নন। খুব কম ক্ষেত্রেই একজন মানুষ সকলের মন জয় করতে পারে। তবে আমি সে রকমই কিছু করে দেখানোর আকাঙ্ক্ষা রাখি। সেই জায়গায় পৌঁছানোর জন্য আমি কঠোর পরিশ্রম করছি। আশা করি আমি সফল হব। ’

জাহ্নবীর আগামী সিনেমা ‘রুহি’। এই সিনেমায় তার সঙ্গে অভিনয় করবেন রাজকুমার রাও এবং বরুণ শর্মা। এই প্রথম ‘হরর-কমেডি’ ঘরানায় পদার্পণ জাহ্নবীর। আগামী ১১ মার্চ মুক্তি পাবে ‘রুহি’।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।