ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নিখিলের ইঙ্গিতে খোঁচা ‘গিরগিটির মতো রঙ বদলায় ওরা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২১
নিখিলের ইঙ্গিতে খোঁচা ‘গিরগিটির মতো রঙ বদলায় ওরা’ ভিন্ন সময়ে নুসরাত জাহানের সঙ্গে নিখিল ও যশ

টালিউড অভিনেত্রী নুসরাত জাহান ও যশ দাশগুপ্তের কথিত প্রেমে লেগেছে রাজনীতির রঙ। তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য নুসরাতের বিশেষ বন্ধু যশ বিজেপিতে যোগ দেওয়ার ঘটনা বেশ আলোচনার জন্ম দিয়েছে।

দু’জনে ভিন্ন দলের হলেও নুসরাতের সঙ্গে যশের বন্ধুত্বে কোনও প্রভাব পড়বে না বলে জানিয়েছেন অভিনেতা। অন্যদিকে তার বিজেপিতে যোগদানের দিনই ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়েছেন নুসরাতের স্বামী নিখিল জৈন।  

যশের বিজেপিতে যোগদানের আগেই নিখিল ইনস্টাগ্রাম স্টোরিতে একটি উদ্ধৃতি পোস্ট করেন। সেখানে লেখা রয়েছে, ‘যদি মানুষ গিরগিটির মতো রঙ বদলায়, তাহলে তুমি ধূর্ত শিয়ালের মতো হেঁটে এগিয়ে যাও। ’ নিখিলের এমন ইঙ্গিতপূর্ণ বার্তায় নতুন জল্পনা শুরু হয়েছে।

এদিকে, বন্ধু যশ বিজেপিতে যোগ দিলেও তিনি যে তৃণমূলেই রয়েছেন তা বোঝাতে টুইট করলেন অভিনেত্রী নুসরাত। বুধবার টুইট করে বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে আক্রমণ করেন তিনি। মুখ্যমন্ত্রী মমতাকে নারী নিরাপত্তা নিয়ে আক্রমণ করায় টুইটে পাল্টা দিলীপ ঘোষের সমালোচনা করেন নুসরাত। সূত্র : হিন্দুস্তান টাইমস।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।