ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

শাকিব-বুবলীকে নিয়ে সিনেমা নির্মাণের ঘোষণা তপু খানের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
শাকিব-বুবলীকে নিয়ে সিনেমা নির্মাণের ঘোষণা তপু খানের ছবি: বাংলানিউজ

ঢাকা: নাট্যনির্মাতা তপু খান প্রথমবার নির্মাণ করতে যাচ্ছেন সিনেমা। ‘লিডার-আমিই বাংলাদেশ’ নামের সিনেমাটিতে অভিনয় করতে যাচ্ছেন আলোচিত জুটি চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর তেজগাঁওয়ের বেঙ্গল মাল্টিমিডিয়ার স্টুডিওতে সিনেমাটির নাম ঘোষণা ও শিল্পীদের চুক্তি সই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এদিন প্রযোজনা সংস্থা বেঙ্গল মাল্টিমিডিয়ার সঙ্গে শাকিব খান, শবনম বুবলী ও তপু খানের আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হয়। এই অনুষ্ঠানের মাধ্যমে দীর্ঘ সময় পর বুবলী প্রকাশ্যে এলেন।

অনুষ্ঠানে সিনেমাটি প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘লিডার-আমিই বাংলাদেশ’ সোশ্যাল অ্যাওয়ারনেসের একটি সিনেমা। আমি মনে করি, প্রত্যেক বাঙালি নিজেই একেক জন লিডার, প্রত্যেকে চেষ্টা করেন নিজের জায়গা থেকে অংশগ্রহণ করে দেশটাকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার। আমার বিশ্বাস, এত সুন্দর গল্পের সিনেমা, সোশ্যাল অ্যাওয়ারনেসের সিনেমা- দেশের প্রত্যেকে তরুণকে জাগ্রত করবে। সিনেমাটি দেখার পর সমাজের প্রত্যেকটি মানুষ ভালোবেসে বলবেন, ইয়েস! আমিই বাংলাদেশ।

শবনম বুবলী বলেন, যখন আমাকে সিনেমাটির প্রস্তাব দেওয়া হয়, তখন আমি খুব আনন্দিত হয়েছি। কারণ এই সময়ে এমন একটি সিনেমার উদ্যোগ নেওয়ার জন্য তাদের সাধুবাদ জানাই। গল্পটা অসম্ভব সুন্দর। তপু ভাই যখন জানান, গত পাঁচ-ছয় মাস তিনি শুধু এই সিনেমার গল্পটি নিয়েই কাজ করছি আর এটি তার প্রথম সিনেমা। তখন মনে হয়েছে, সত্যি এবার দারুণ কিছু একটা হবে।  

তপু খান বলেন, প্রত্যেক নির্মাতার কিছু স্বপ্ন থাকে, আর সেই স্বপ্ন বাস্তবায়নে যখন কেউ এগিয়ে আসে-এর চেয়ে বড় সহযোগিতা আর কিছুই হতে পারে না। নিজেকে সৌভাগ্যবান মনে করতে চাই, কারণ প্রথম সিনেমাতেই আন্তর্জাতিক মিডিয়াতে স্বীকৃত বাংলাদেশের মেগাস্টার শাকিব খানকে নিয়ে কাজ করার সুযোগ পেয়েছি। সঙ্গে রয়েছেন বুবলী। কোভিড-১৯ পরবর্তী চলচ্চিত্রের আমি সুস্থধারার একটি চলচ্চিত্র উপহার দিতে চাই। সবাইকে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখার আমন্ত্রণ জানাচ্ছি।

নির্মাতা জানান, সবকিছু ঠিক থাকলে আগামী মার্চে ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং শুরু হবে।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
জেআইএম/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa