ঢাকা, বৃহস্পতিবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

এ বছরেই আসছে যশরাজ ফিল্মসের পাঁচ সিনেমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
এ বছরেই আসছে যশরাজ ফিল্মসের পাঁচ সিনেমা ‘বান্টি অউর বাবলি ২’, ‘জয়েশভাই জোরদার’ ও ‘সমশেরা’ পোস্টার

২০২১ সালে যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তিতে সিনেমাপ্রেমীদের আনন্দ বাড়াতে বড় ঘোষণা এলো। সুবর্ণজয়ন্তী উপলক্ষে চলতি বছরে একসঙ্গে পাঁচটি সিনেমা মুক্তির দিনক্ষণ ঘোষণা করেছে বলিউডের অন্যতম জনপ্রিয় এই প্রযোজনা সংস্থা।

 

যশরাজের পাঁচটি সিনেমা হলো- জয়েশভাই জোরদার, পৃথ্বীরাজ, সমশেরা, সন্দীপ অউর পিঙ্কি ফারার এবং বান্টি অউর বাবলি ২। নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ঘোষণা করে যশরাজ ফিল্মস।

করোনা আবহে দীর্ঘদিন বন্ধ ছিল পেক্ষাগৃহ। ধীরে ধীরে অবশ্য পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে। বর্তমানে সংক্রমণের হার অনেকটাই কম। ইতোমধ্যে ভারতে সিনেমা হলগুলোয় শতভাগ দর্শক প্রবেশের অনুমতিও মিলেছে। আর তাই এবার নিজেদের আগামী পাঁচটি প্রজেক্টের দিনক্ষণ ঘোষণা করে দিল বলিউডের যশরাজ ফিল্মস। এই পাঁচটি সিনেমায় দেখা যাবে রণবীর কাপুর, রণবীর সিং, অক্ষয় কুমার, সঞ্জয় দত্ত, সাইফ আলী খান, পরিণীতি চোপড়া, রানি মুখার্জি, অর্জুন কাপুর, মানসী চিল্লারদের।

ঘোষণা অনুযায়ী, অর্জুন কাপুর এবং পরিণীতি চোপড়া অভিনীত ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ মুক্তি পাবে আগামী ১৯ মার্চ। সাইফ আলী খান ও রানি মুখার্জি অভিনীত ‘বান্টি অউর বাবলি ২’ মুক্তি পাবে ২৩ এপ্রিল। রণবীর কাপুর ও সঞ্জয় দত্ত অভিনীত ‘সমশেরা’ মুক্তি পাবে আগামী ২৫ জুন। রণবীর সিং অভিনীত ‘জয়েশভাই জোরদার’ মুক্তি পাবে আগামী ২৭ আগস্ট। আর সবশেষে অক্ষয় কুমার, সঞ্জয় দত্ত, মানসী চিল্লার ও সোনু সুদ অভিনীত ‘পৃথ্বীরাজ’ মুক্তি পাবে ৫ নভেম্বর।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa