ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

শাওনের গানের প্রশংসায় জয়া আহসান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২১
শাওনের গানের প্রশংসায় জয়া আহসান জয়া আহসান ও মেহের আফরোজ শাওন

অভিনেত্রী মেহের আফরোজ শাওন ছোটবেলা থেকেই গানের সঙ্গে যুক্ত। নানা সময় তার মৌলিক গান শোনা গেছে অ্যালবামে কিংবা নাটকে।

এছাড়া গত বছর ‘যুবতী রাধে’ গানে কণ্ঠ দিয়ে ব্যাপক আলোচনায় আসেন তিনি।

ফোক রিয়ালিটি শো ম্যাজিক বাউলিয়ানা ২০১৯-এর সেরা পাঁচের অন্যতম প্রতিযোগী পলাশ চন্দ্র শীলের সঙ্গে এবার তিনি গাইলেন ‘কানার হাট বাজার’। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) গানটি প্রকাশ পায় সামাজিক যোগাযোগমাধ্যমে।  

প্রকাশের পর গানটি বেশ সাড়া ফেলে। এই গানে শাওনের গায়কীর প্রশংসা করে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তিনি ফেসবুকে লেখেন, ‘চমৎকার শাওন! অসাধারণ একটা ডুয়েট, আমি মুগ্ধ!’

গত বছর ২২ অক্টোবর করোনার মহামারির কারণে মাছরাঙা টেলিভিশনে এক পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ম্যাজিক বাউলিয়ানা ২০১৯-এর বিজয়ী হিসেবে ঘোষণা করা হয় সেরা পাঁচ শিল্পীকেই। প্রত্যেকের হাতে তুলে দেওয়া হয় আড়াই লক্ষ টাকার প্রাইজমানি এবং পাঁচজনের আলাদা আলাদা মিউজিক ভিডিও নির্মাণ করে টিভি ও ইউটিউবে সম্প্রচার করার ঘোষণা দেওয়া হয়। তখনই জানানো হয় তাদের সঙ্গে মিউজিক ভিডিওতে গান গাইবেন দেশের জনপ্রিয় পাঁচ তারকা।

সেই ধারাবাহিকতায়- শিরাজাম মুনিরা পাখির সঙ্গে গেয়েছেন অভিনেতা ফজলুর রহমান বাবু, সোহেল ভেরোর সঙ্গে তারিন জাহান, ইতি ইব্রাহিমের সঙ্গে চঞ্চল চৌধুরী এবং নয়ন শীলের সঙ্গে গান করেছেন কুসুম শিকদার। সবগুলো গানই প্রকাশ পেয়েছে।

 

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa