ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

কেমন পাত্র চান প্রভা?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২১
কেমন পাত্র চান প্রভা? সাদিয়া জাহান প্রভা

অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা ভালোবাসা দিবসে প্রেম নিয়ে মুখ খুলেছেন। নিজের জন্য কেমন পাত্র বা প্রেমিক তার পছন্দ, তা জানিয়েছেন।

ভালোবাসা দিবস উপলক্ষে একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে প্রভা জানান, তার প্রেমিক বা পছন্দের পাত্র হতে হলে প্রথমত শতভাগ বিশ্বস্ত হতে হবে। তাকে মাদক থেকে দূরে থাকতে হবে। এই দুটি গুণ বা যোগ্যতা থাকলে বাকিগুলো মানিয়ে নেবেন তিনি।

আলোচিত এই অভিনেত্রী আরও জানান, প্রেম নিয়ে তার অনেক মজার অভিজ্ঞতা রয়েছে। তৃতীয় শ্রেণিতে পড়াকালীন এক ঈদের সময় কেউ একজন তাকে প্রথম প্রেমের চিঠি লিখেছিল। চিঠি পেয়ে খুব ভয় পেয়েছিলেন প্রভা।

২০০৫ সাল থেকে মডেলিং এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন প্রভা। বহু জনপ্রিয় টেলিফিল্ম, নাটক, মডেলিং এবং বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। সহপাঠী রাজিব আহমেদের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে ২০১০ সালে বাগদান সম্পন্ন হয়েছিল প্রভার। কিন্তু পরে একই বছর সহকর্মী ও জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব’র সঙ্গে ঘর বাঁধেন তিনি। তবে এক বছরের মাথায় তাদের বিচ্ছেদ হয়।  

২০১১ সালে ফের মাহমুদ শান্তের সঙ্গে ঘর বেঁধেছিলেন তিনি। তবে ২০১৫ সালের মাঝামাঝিতে শান্ত-প্রভার ডিভোর্স হয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।