ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

হ্যাকারের কবলে সোহম, মানালী ও কাঞ্চনের অ্যাকাউন্ট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২১
হ্যাকারের কবলে সোহম, মানালী ও কাঞ্চনের অ্যাকাউন্ট সোহম, মানালী ও কাঞ্চন

একের পর এক টলিউড তারকাদের সামাজিক মাধ্যমের অ্যাকাউন্ট হ্যাকা হচ্ছে। প্রথমে সুরকার জয় সরকার এরপর অভিনেত্রী মানালী দে এবং পরে নায়ক সোহম চক্রবর্তীর ফেসবুক অ্যাকাউন্ট ও পেজ হ্যাক হয়েছে।

এবার হ্যাক হয়েছে কমেডিয়ান কাঞ্চন মল্লিকের পেজও।  

বিষয়টি নিয়ে উদ্বিগ্ন এই তারকারা। প্রশ্ন উঠেছেন সাইবার নিরাপত্তা নিয়ে। এরই মধ্যে কলকাতার লালবাজার সাইবার সেলে বিষয়টি নিয়ে লিখিত অভিযোগ জানিয়েছেন যুব তৃণমূলের সহ-সভাপতি সোহম। এছাড়া কাঞ্চন মল্লিকসহ বাকিরাও শিগগিরই আইনানুগ ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন।  

সোহম দাবি করেন, রাজনৈতিক উদ্দেশ্যেই তার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। সামনেই একুশের বিধানসভা নির্বাচন। এর আগেই তিনি দাবি করেন, সামাজিক মাধ্যমে বিরোধীপক্ষ দম্ভপ্রকাশ শুরু করেছে।

পুলিশে দায়ের করা অভিযোগে সোহম জানান, মঙ্গলবার থেকেই বিভিন্ন লোকেশন থেকে তার ফেসবুক পেজ হ্যাক করার চেষ্টা করা হচ্ছিল। এর হঠাৎ তার ফলোয়ারের সংখ্যা ৯ লাখ থেকে কমে ২ লাখে চলে যায়। শুধু তাই নয়, মুছে দেওয়া হয়েছে ১৯ অক্টোবর ২০২০ থেকে ৯ ফেব্রুয়ারি পর্যন্ত যাবতীয় পোস্টও।

এদিকে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে বলে নিজের ফেসবুক পেজে জানিয়েছেন অভিনেত্রী মানালি দে। এরপরে সুরকার জয় সরকারও জানান তার পেজটি হ্যাক হয়েছে। সাইবার ক্রাইম বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করছে বলে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।