ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

করোনার ভ্যাকসিন নিলেন সুবর্ণা মুস্তাফা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২১
করোনার ভ্যাকসিন নিলেন সুবর্ণা মুস্তাফা ভ্যাকসিন নিচ্ছেন সুবর্ণা মুস্তাফা

বরেণ্য অভিনেত্রী, নির্মাতা, আবৃত্তিকার, উপস্থাপক ও সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা মহামারি করোনা ভাইরাসের ভ্যাকসিন নিয়েছেন।

রোববার (০৮ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় সংসদ ভবনে ভ্যাকসিন নেন এই নন্দিত তারকা।

 

ভ্যাকসিন নেওয়ার পর ফেসবুকে ছবি প্রকাশ করে সুবর্ণা মুস্তাফা লেখেন, ‘আমার ভ্যাকসিন নেওয়া সম্পন্ন হলো। জনগণের যত্ন নেওয়ার জন্য প্রধানমন্ত্রী আপনাকে ধন্যবাদ। জয় বাংলা'।  

আগেই জাতীয় সংসদ ভবনে ভ্যাকসিন নেওয়ার নিবন্ধন করেছিলেন সুবর্ণা মুস্তাফা। তারই ধারাবাহিকতায় তিনি রোববার ভ্যাকসিন নিয়েছেন।

সুবর্ণা মুস্তাফা ক্যারিয়ার শুরু করেন মঞ্চে অভিনয় করার মাধ্যমে। এরপর আশির দশকে টিভিতে অভিষিক্ত হন। ১৯৯০ সালে বিটিভিতে প্রচার হওয়া হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে বরকত উল্লাহর পরিচালনায় ‘কোথাও কেউ নেই’ নাটকের মাধ্যমে ব্যাপক প্রশংসিত হন সুবর্ণা মুস্তাফা। এছাড়া ‘আজ রবিবার’ নাটকে মুনা চরিত্রে অভিনয় করে দর্শকদের হৃদয় জয় করে নিয়েছেন গুণী এই অভিনেত্রী।

সুবর্ণা মুস্তাফা বর্ণাঢ্য ক্যারিয়ারে স্বীকৃতিস্বরূপ পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। পেয়েছেন রাষ্ট্রীয় সম্মাননা একুশে পদকও। তিনি একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa