ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

রণবীরের ‘সার্কাস’ মুক্তি পাবে ডিসেম্বরে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২১
রণবীরের ‘সার্কাস’ মুক্তি পাবে ডিসেম্বরে রোহিত ও রণবীর

বলিউডের ব্যস্ততম পরিচালক রোহিত শেঠির সিনেমা সবসময় বিনোদনে ভরপুর থাকে। দর্শক তার কমেডি ও অ্যাকশন ধাঁচের সিনেমাগুলো বেশ পছন্দ করেন।

রোহিত আবারও দর্শকদের জন্য চমক নিয়ে হাজির হতে যাচ্ছেন।

এই নির্মাতার পরবর্তী সিনেমা ‘সার্কাস’, আর এতে অভিনয় করতে করছেন সুপারস্টার রণবীর সিং। সিনেমাটি মুক্তি পাবে ডিসেম্বরে, বছরের শেষ সপ্তাহে।  

বর্তমানে মুম্বাইয়ের সিটি স্টুডিওতে ‘সার্কাস’র শুটিং শুরু চলছে বলে জানিয়েছেন ভারতীয় সংবাদমাধ্যম। এছাড়া সিনেমাটির আলাদা দুইটি দল গোয়া ও ওটিতে কিছু দৃশ্য ও গানের শুটিং করবে বলেও জানানো হয়েছে।

রণবীর সিং ছাড়াও সিনেমাটি আরও অভিনয় করছেন জ্যাকলিন ফার্নান্দেজ, পূজা হেগড়ে ও বরুণ শর্মা। এই সিনেমাটির গল্প নেওয়া হয়েছে কমেডি সিনেমা ‘এরোর’ থেকে।  

এদিকে রোহিতের পরিচালনায় ‘সূর্যবংশী’তে দেখা যাবে রণবীর সিংকে। এতে সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন অক্ষয় কুমার। আগামী এপ্রিলে ‘সূর্যবংশী’ মুক্তি পেতে যাচ্ছে। এছাড়া তার আরেকটি প্রতীক্ষিত সিনেমা হচ্ছে ‘৮৩’। যদিও  কবির খানের সিনেমাটির মুক্তি নির্ভর করছে ‘সার্কাস’-এর মুক্তির উপর।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa