ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

উত্তরাখণ্ডে কেমন আছেন ঋতুপর্ণা?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২১
উত্তরাখণ্ডে কেমন আছেন ঋতুপর্ণা? ঋতুপর্ণা

ভারতের উত্তরাখণ্ডের চামোলি জেলায় জোশিমঠে হিমবাহ ভেঙে তুষার ধসের ঘটনায় বহু মানুষের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে। এই তুষার ধসের ঘটনায় এখন পর্যন্ত ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

এদিকে উত্তরাখণ্ডে বেশ কিছুদিন ধরে সিনেমার শুটিং করছিলেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তাই তাকে নিয় উদ্বিগ্ন ছিল ইন্ডাস্ট্রির অনেকে। তবে ঋতুপর্ণা এবং তার ইউনিট দুর্ঘটনাস্থল থেকে অনেকটাই দূরে রয়েছেন বলে জানিয়েছেন। তাদের কারো কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

আনন্দবাজারকে ঋতুপর্ণা বলেন, ‘শুটিংয়ের মাঝেই শুনলাম একাধিক গ্রাম ধসে তলিয়ে গিয়েছে। এখানে সরাসরি কোনও প্রভাব না পড়লেও খবর শুনে সকলেই মর্মাহত’।

আরও পড়ুন> উত্তরাখণ্ডে তুষার ধস: অবিশ্বাস্যভাবে বেঁচে ফিরলেন ১৬ শ্রমিক

তুষার ধসের সময় মুসৌরি রোডে শুটিং ‘অন্তর্দৃষ্টি’ সিনেমার শুটিং করছিলেন এই অভিনেত্রী। সেখান থেকে ৪ দিন পরে পুরো টিমসহ কলকাতায় ফিরবেন তিনি।  

তিনি আরও বলেন, ‘আমার মা এসেছিলেন এখানে। আজ ফিরে গেলেন। শুনলাম, দুর্ঘটনার কারণে বিমানবন্দরে প্রচণ্ড ভিড় হয়েছে। সকলে মিলে এখন ভালোভাবে ফিরতে চাই। ’

কবীর লাল পরিচালিত ‘অন্তর্দৃষ্টি’ সিনেমাটি বাংলা, মরাঠি, তামিল ও কন্নড় ভাষায় নির্মিত হচ্ছে। ঋতুপর্ণার সঙ্গ এতে আরও অভিনয় করছেন শন বন্দ্যোপাধ্যায় ও ইন্দ্রজিৎ চক্রবর্তী।

বাংলাদেশ সময়: ১৪১৬  ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa