ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

সোহম-ঋত্বিকার অদেখা প্রেমের গল্প ‘মিস কল’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২১
সোহম-ঋত্বিকার অদেখা প্রেমের গল্প ‘মিস কল’

টলিউডের অন্যতম নির্মাতা রবি কিনাগীর সঙ্গে এর আগে কমেডি ঘরানার সিনেমা করলেও এই প্রথম ভিন্ন স্বাদের চরিত্রে অভিনয় করছেন সোহম। তাদের সঙ্গে কাজ করে উচ্ছ্বসিত ঋত্বিকাও।

 

নিম্ন মধ্যবিত্ত পরিবারের ছেলে কৃষ্ণ। মদ্যপ বাবা কোনও কাজ করে না। সুতরাং সংসারের যাবতীয় দায়িত্ব তারই। দিনরাত পুলকার চালিয়ে কোনওমতে সংসার চালায় কৃষ্ণ। এমন পরিস্থিতিতেই তার জীবনে আসে লীলা। মিস কলের মাধ্যমে দু’জনের পরিচয় হয়। কিন্তু চোখের দেখা নয়, শুধুই ফোনের আলাপচারিতা। লীলার সঙ্গে কথা বলা কৃষ্ণর অভ্যাসে পরিণত। দিনের ওইটুকু সময় সমস্ত যন্ত্রণা ভুলে থাকে সে। বেশিদিন স্থায়ী হয় না এই সুখ। আচমকা সবকিছু পাল্টে যায় লীলার অপহরণে। যার জন্য কৃষ্ণকে সন্দেহ করতে থাকে পুলিশ। কীভাবে নিজেকে বাঁচাবে কৃষ্ণ। এই প্রশ্নের উত্তর মিলবে ২৬ ফেব্রুয়ারি। ওই দিনই সিনেমা হলে মুক্তি পাবে সোহম চক্রবর্তী এবং ঋত্বিকা সেন অভিনীত ‘মিস কল’।  

রোববার (৭ ফেব্রুয়ারি) প্রকাশ্যে এল ‘মিস কল’ ট্রেলার। ট্রেলার দেখে যেটুকু আন্দাজ করা যাচ্ছে, তাতে প্রেমের কাহিনির মধ্যে সাসপেন্সের ফোড়ন মিশিয়েছেন পরিচালক রবি কিনাগী।  

কৃষ্ণ ও লীলার চরিত্রে সোহম ও ঋত্বিকা ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সুপ্রিয় দত্ত, স্বাগতা বসু, রেশমি সেন, শান্তিলাল মুখোপাধ্যায়, প্রদীপ ধর, শুচিস্মিতার মতো শিল্পীরা। সংগীত পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন স্যাভি। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন এন কে সলিল। সিনেমাটোগ্রাফার মুরলী ওয়াই কৃষ্ণা।  

কলকাতা ও তার আশেপাশের এলাকাতেই হয়েছে ছবির শুটিং। এর আগে রবি কিনাগির পরিচালনায় বেশিরভাগ কমেডি সিনেমায় অভিনয় করেছেন সোহম। এবারে ভিন্ন গল্পে কাজ করতে পেরে খুশি তিনি। শুটিংয়ের সময়ই জানিয়েছিলেন সেকথা। রবি কিনাগীর সঙ্গে কাজ করতে পেরে অভিভূত নায়িকা ঋত্বিকাও।

দেখুন ‘মিস কল’ ট্রেলার:

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২১
এমকেআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa