ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

প্রতিদিন ‘শিল্পী’ দেখছেন ৪ লাখ দর্শক!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২১
প্রতিদিন ‘শিল্পী’ দেখছেন ৪ লাখ দর্শক! জনপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী

বেশকিছু সিনেমার গান রিমেক করে ব্যবহার করা হয়েছে মহিদুল মহিমের ‘শিল্পী’ নাটকে। আর সেই গানগুলোর সঙ্গে পর্দায় ঠোঁট মিলিয়েছেন বর্তমান সময়ের জনপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী।

প্রকাশের পর নাটকটি এবং গানগুলো সামাজিক মাধ্যমে ব্যাপক সাড়া ফেলেছে।  

দেখা যায়, গত ১৮ জানুয়ারি প্রকাশিত নাটকটি ২০ দিনে প্রায় ৮০ লাখ ভিউ হয়েছে! সে হিসেবে প্রতিদিন প্রায় ৪ লাখ নতুন দর্শক পাচ্ছে ‘শিল্পী’। লাইক পড়েছে ৩ লাখেরও বেশি এবং প্রায় ২০ হাজারের মন্তব্য করেছেন দর্শক।  

উচ্ছ্বাস প্রকাশ করে নির্মাতা মহিদুল মহিম বলেন, নাটকটি নিয়ে আমি প্রথম থেকেই আশাবাদী ছিলাম। আর নাটকটির বর্তমান সাফল্য আমার ভাবনাকেও ছাড়িয়ে গেছে। ‘শিল্পী’র এমন সফলতার জন্য আমি নিশো ভাই ও মেহজাবীন আপুকে ধন্যবাদ জানাচ্ছি। তাদের অসাধারণ অভিনয় ছাড়া এই সাফল্য অর্জন করা সম্ভব ছিল না।  

নাটকটিতে নতুন আয়োজনে ব্যবহার করা ‘বুক চিন চিন করছে হায়’ গানটি ২০০৩ সালে মুক্তি পাওয়া ‘বাস্তব’ সিনেমার। কবীর বকুলের কথায় মূল গানে কণ্ঠ দিয়েছিলেন এন্ড্রু কিশোর ও ডলি সায়ন্তনী। আর সেই গানে পর্দায় দেখা যায় চিত্রনায়ক মান্না ও পূর্ণিমাকে।

অবাক করা বিষয় হলো, মান্না ও পূর্ণিমা অভিনীত গানটি গেল সপ্তাহের মধ্যেই কোটি ভিউয়ের মাইলফলক ছুঁয়েছে। যা ১৪ দিন আগে পর্যন্ত ছিল মাত্র ৫০ লাখ! 

এ প্রসঙ্গে চিত্রনায়িকা পূর্ণিমা বলেন, দেখলাম গানটি কোটি ভিউ হয়েছে, নতুন করে এই গানটি আলোচনায় এসেছে। তবে গানটা সেই শুরু থেকেই দর্শকমহলে জনপ্রিয়।

‘শিল্পী’র গানগুলোতে কণ্ঠ দিয়েছেন জাহেদ পারভেজ পাবেল ও তাসনিম আনিকা। সিএমভি’র ব্যানারে নির্মিত ‘শিল্পী’ নাটকটি প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেল প্রকাশ পেয়েছে এবং প্রচারিত হয়েছে আরটিভি’র পর্দায়।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa