ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভালোবাসা দিবসে নিশো-মেহজাবীনের ‘গোলমরিচ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২১
ভালোবাসা দিবসে নিশো-মেহজাবীনের ‘গোলমরিচ’ ‘গোলমরিচ’র দৃশ্যে নিশো-মেহজাবীন

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘গোলমরিচ’। রাজীব আহমেদের চিত্রনাট্যে নাটকটি নির্মাণ করেছেন রুবেল হাসান।

 

এতে জুটি বেঁধে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা রুবেল হাসান বলেন, ‘‘নতুন বছরের বিশেষ কাজ হিসেবে নির্মাণ করেছি ‘গোলমরিচ’। আমাদের ধারণা, এই নাটকটি দারুণ হিট হবে। এর গল্প, অভিনয় আর নির্মাণশৈলী- সবকিছুতেই আমরা চেষ্টা করেছি নতুন কিছু করার’।

নাটকটির গল্প প্রসঙ্গে তিনি জানান, আওয়াজ নামের এক যুবক রেলস্টেশনে কাঁধে চাপ দিয়ে ফোনে কথা বলছিলেন। সঙ্গে দুই হাতে মানিব্যাগ খুলে পকেটের অবস্থা বোঝার চেষ্টা করছিলেন। ঠিক সে  সময়ে ঝড়ের মতো এসে ধাক্কা খায় নিতু নামের এক সুন্দরী যুবতী!

আওয়াজের কান থেকে ছিটকে পড়ে মোবাইল ফোনটি টুকরো টুকরো হয়ে যায় চোখের সামনে। নিতু সরি বলে পার পাওয়ার চেষ্টা করলেও খপ করে ধরে ফেলেন আওয়াজ! ক্ষতিপূরণ ছাড়া কোনোভাবেই সে নিতুকে ছাড়বে না। ওদিকে নিতুর চট্টগ্রামগামী ট্রেনটা ধীরে ধীরে ছেড়ে যাচ্ছে। এদিকে আওয়াজও নাছোড়বান্দা! এখান থেকেই মূলত শুরু হয় গল্পটি।

প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি জানায়, ‘গোলমরিচ’ নাটকটি প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে খুব শিগগিরই প্রকাশ পাবে।

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad