ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

এবার ওম-মিমির সাত পাকে বাঁধার পালা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২১
এবার ওম-মিমির সাত পাকে বাঁধার পালা ওম সাহানি ও মিমি দত্ত

বছরের প্রথম দিনেই সবাইকে চমকে দিয়ে আইনি বিয়ের ঘোষণা দিয়েছিলেন বড়পর্দার অভিনেতা ওম সাহানি ও ছোটপর্দার অভিনেত্রী মিমি দত্ত। এবার ধর্মীয় রীতি মেনে বৈদিক মন্ত্র উচ্চারণের মধ্য দিয়ে একে অপরকে আপন করে নেওয়ার পালা।

 

আগামী ৩ ফেব্রুয়ারি হবে এই তারকা জুটির বিয়ে। গোটা জানুয়ারি মাস আইবুড়ো ভাত খেয়েছেন এই তারকা জুটি। সেই ঝলকও উঠে এসেছে দুজনের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। এবার দেখা গেল দুজনকে হিন্দি গানের তালে কোমর দোলাতে। ‘শাড়ি কে ফলস সা..’ গানে স্টেপ ম্যাচ করলেন মিয়া-বিবি। বুঝতে অসুবিধা হবে না, বিয়ের সংগীত অনুষ্ঠানের জন্যই তাঁদের এই মহড়া। ভালো ড্যান্সার হিসেবেই পরিচিত ওম, মিমিও বরের তালে তাল মেলালেন। ওম-মিমির এই নাচের স্টেপ মুগ্ধ করল অভিনেত্রী সন্দীপ্তা সেনকে। তিনি কমেন্ট বক্সে লিখেছেন ‘ফাটাফাটি’।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by OM (@om_sahani15)

এ বছরের শুরুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে আইনি বিয়ের ছবি শেয়ার করে ওম লিখেছিলেন, ‘২০২০ সালে হাজারো মানসিক চাপ, উত্তেজনার মধ্যে কিছু পজিটিভ খবর রয়েছে। আর এটাই প্রমাণ করে যে ভালোবাসা বাতিল হয়ে যায়নি। ২০২১-এ আরো অ্যাডভেঞ্চারের অপেক্ষায় উল্লাস। মিস্টার ও মিসেস সাহানি। ’

ওম সাহানি ও মিমি দত্তের পরিচয়টা হয়েছিল ২০১১ সালে। ‘আলোর বাসা’ নামে একটি ধারাবাহিকে কাজ করতে গিয়ে তাদের পরিচয় হয়। তখন থেকেই তাদের একে অপরের প্রতি ভালোলাগা ছিল। পরে অবশ্য বহুদিন তাদের যোগাযোগ ছিল না। এর ছয় বছর পর ২০১৭ সালে আবারও তাদের দেখা হয়। তার পরই ওম-মিমির পুরনো সেই ভালোলাগা ভালোবাসায় বদলে যায়।

কদিন আগেই আয়ুষী তেণ্ডুলরের সঙ্গে একটি ছবির কাজ শেষ করে ফেলেছেন অভিনেতা ওম সাহানি। অন্যদিকে মিমি টেলিভিশনের বেশ পরিচিত মুখ। ‘গোপাল ভাঁড়’, ‘জয়ী’, ‘ভূতু’সহ একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে মিমি দত্তকে। ‘প্রিয় তোমার অন্দরমহল’ ও ‘দিদি নম্বর ১’-এ একসঙ্গে হাজির হয়েছিলেন এই তারকা দম্পতি।

এর আগে বাংলাদেশি ছবিতেও কাজ করেছেন ওম। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘অগ্নি-২’ ছবিতে কাজ করার মাধ্যমে বাংলাদেশের ছবিতে অভিষেক ঘটে। তিনি সর্বশেষ সৈকত নাসির পরিচালিত ‘পাষাণ’ ছবিতে অভিনয় করেন।

আরও পড়ুন: বছরের শুরুতেই চমক ওম-মিমির বিয়ে

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।