ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

মেয়ের নাম জানালেন বিরাট-আনুশকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২১
মেয়ের নাম জানালেন বিরাট-আনুশকা কন্যাসন্তানের সঙ্গে বিরাট ও আনুশকা

গত মাসে প্রথমবার কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। তাদের সন্তানকে নিয়ে ভক্ত ও অনুরাগীদের মধ্যে ব্যাপক আগ্রহ রয়েছে।

জন্মের তিন সপ্তাহ পর সোমবার (০১ ফেব্রুয়ারি) বিরাট-আনুশকা তাদের একমাত্র সন্তানের নাম জানিয়েছেন। এই তারকা দম্পতি মেয়ের নাম রেখেছেন বামিকা। বোঝাই যাচ্ছে বাবা ও মায়ের নামের সঙ্গে মিলিয়ে নামটি রাখা হয়েছে।  

নাম জানানোর সঙ্গে মেয়েকে কোলে নিয়ে ছবি তুলে সেটাও শেয়ার করেছেন তারা। এটিই মেয়ের সঙ্গে তোলা তাদের প্রথম প্রকাশিত ছবি।

আনুশকা ছবির ক্যাপশনে লেখেন, আমরা একসঙ্গে ভালোবাসা ও সম্মান নিয়ে বসবাস করছি; কিন্তু এই যে ছোট্ট বামিকা আমাদের মাঝে নতুন একটি মাত্রা যোগ করে দিলো।  

অস্ট্রেলিয়ায় টেস্ট চলার মাঝেই প্রথম ডে-নাইট টেস্ট খেলেই বাড়ি ফিরে গিয়েছিলেন বিরাট কোহলি। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতেই পিতৃত্বকালীন ছুটি নিয়ে এসেছিলেন ক্যাপ্টেন বিরাট কোহলি।   

গত বছরের আগস্টে প্রথমবার সন্তান আগমনের খবর জানান কোহলির স্ত্রী ও বলিউড অভিনেত্রী আনুশকা।

এর আগে ২০১৭ সালে ৯ ডিসেম্বর সকল জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসেন কোহলি ও আনুশকা। আর বিয়ের তিন বছর পর তাদের সংসারে এলো প্রথম সন্তান।

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।