ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মমতাজের কণ্ঠে আসছে নতুন দুই গান 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
মমতাজের কণ্ঠে আসছে নতুন দুই গান  মমতাজ

‘মায়া দ্য লস্ট মাদার’ সিনেমার ‘বাড়ির ওই পূর্বধারে’ গানের জন্য ২০১৯ সালের শ্রেষ্ঠ সংগীতশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। গানটির সংগীতে পরিচালক ছিলেন মুসফিক লিটু।

এই একই সংগীতপরিচালকের নতুন আরও দুইটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। হাসান মতিউর রহমানের কথায় গান দুইটির সুর করেছেন নাজির মাহমুদ। মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাজধানীর মৌচাকের লং প্লে স্টুডিওতে ‘যেদিন লাশ হবে’ ও ‘আমি কি তোর পর’ শিরোনামের গান দুইটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।  

গীতিকার হাসান মতিউর রহমান বলেন, একটি গান রোমান্টিক ও অন্যটি বিরহের। দু’টি গানেরই মিউজিক ভিডিও নির্মাণ করা হবে। ভিডিওতে গায়িকা হয়েই দর্শকদের সামনে আসবেন মমতাজ।  

গান দুইটি সাউন্ডটেক ও ধ্রুব মিউজিকের ব্যানারে প্রকাশ পাবে বলেও জানান তিনি।

এদিকে, যোগ্য করদাতা হিসেবে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) এর পক্ষ থেকে ২০১৯-২০২০ কর বছরে ট্যাক্স কার্ড পেতে যাচ্ছেন মমতাজ। তার সঙ্গে সংগীতাঙ্গন থেকে আরও ট্যাক্স কার্ড পাচ্ছেন-সংগীতশিল্পী তাহসান খান, ফোক সম্রাজ্ঞী মমতাজ এবং নজরুলসংগীত শিল্পী শাহীন সামাদ।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।