ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বন্ধ হয়ে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
বন্ধ হয়ে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’!

ভারতীয় হিন্দি টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’। অনুষ্ঠানটির দর্শকদের জন্য মন খারাপের খবর হচ্ছে, তারকানির্ভর কমেডি অনুষ্ঠানটির প্রচার নাকি বন্ধ হয়ে যাচ্ছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ফেব্রুয়ারির মাঝামাঝি সময় থেকে ‘দ্য কপিল শর্মা শো’ আর প্রচার হবে না। তবে শোটিকে নতুনভাবে সাজিয়ে নতুন সিজন উপহার দেওয়ার উদ্যোগে নাকি এমন সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। তবে বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি।

‘দ্য কপিল শর্মা শো’তে দর্শকদের সরাসরি উপস্থিত হওয়ার সুযোগ থাকে। গত বছর করোনা মহামারি কারণে বেশ কিছুদিন বন্ধ ছিল শোটি। এরপর দর্শক উপস্থিতি বাদ দিয়ে শুধুমাত্র অতিথিদের নিয়ে ফের শুরু হয় কপিল শর্মার এই কমেডি শো।

২০১৪ সালে কলরস চ্যানেলে ‘কমেডি নাইটস উইথ কপিল’-এর পর সনি টিভিতে এই শো নিয়ে সঞ্চালকের ভূমিকায় ফিরেছিলেন কপিল শর্মা। চ্যানেল পরিবর্তন হলেও শোয়ের জনপ্রিয়তার বিন্দুমাত্র ভাটা পড়েনি তার। বারবার টিআরপি তালিকায় শীর্ষ অবস্থান ধরে রেখেছে শো’টি।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।