ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাইডেনের শপথ অনুষ্ঠান মাতাবেন জেনিফার লোপেজ ও লেডি গাগা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
বাইডেনের শপথ অনুষ্ঠান মাতাবেন জেনিফার লোপেজ ও লেডি গাগা জেনিফার লোপেজ ও লেডি গাগা

যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন ও ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের অভিষেক উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে দেখা যাবে কিংবদন্তি অভিনেতা টম হ্যাঙ্কসকে। আর ভার্চ্যুয়াল এই শপথ অনুষ্ঠানটি নেচে-গেয়ে মাতাবেন পপশিল্পী জেনিফার লোপেজ এবং লেডি গাগা।

 

আগামী ২০ জানুয়ারি প্রেসিডেন্ট বাইডেনের অভিষেক অনুষ্ঠানে যুক্তরাষ্ট্রের বহু তারকা-মহাতারকারা উপস্থিত থাকবেন। ৯০ মিনিটের ওই ভার্চ্যুয়াল অনুষ্ঠানে আরও অংশ নেবেন- জনপ্রিয় শিল্পী জন বন জোভি, জাস্টিন টিম্বারলেক ও ডেমি লোভাটো। তিন শিল্পীই তাদের সাড়া জাগানো গান পরিবেশন করবেন বলে জানানো হয়েছে।  

অনুষ্ঠানের শুরুতেই থাকবে ফাদার লিও জে. ও’ডোনোভ্যানের প্রার্থনা। যিনি জর্জটাউন ইউনিভার্সিটির ৪৪তম প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেছেন। এ ছাড়া এই প্রথমবার অনুষ্ঠানে কবিতা পাঠ করে শোনাবেন ন্যাশনাল ইউথ পোয়েট জয়ী আমানদা গোরম্যান। জাতীয় সংগীত শোনা যাবে লেডি গাগার গলায়। সংগীত পরিবেশন করবেন জেনিফার লোপেজও।

অনুষ্ঠানটি উৎসর্গ করা হবে আমেরিকান বীরদের, যাদের মধ্যে রয়েছেন করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই করা সামনের সারির কর্মীরা।

ওয়াশিংটন ডিসির স্থানীয় সময় রাত ৮টা ৩০ মিনিটে টম হ্যাঙ্কসের উপস্থাপনায় জো বাইডেন ও কমলা হ্যারিসের অভিষেক অনুষ্ঠান শুরু হবে। সম্প্রচারিত হবে এবিসি, সিবিএস, এনবিসি, সিএনএন ও এমএসএনবিসি টেলিভিশন চ্যানেলে।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।