ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নাতনির সঙ্গে গান গাইলেন অমিতাভ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
নাতনির সঙ্গে গান গাইলেন অমিতাভ  অমিতাভ বচ্চন ও আরাধ্য বচ্চন

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের গান গাওয়া নতুন কিছু নয়। তবে তিনি তার ৯ বছর বয়সী নাতনির সঙ্গে প্রথমবার কণ্ঠ মিলিয়েছেন।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকালে অমিতাভ বচ্চন টুইটারে ছবি পোস্ট করে বিষয়টি জানিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের উপস্থিতিতে তাদের মেয়ে আরাধ্য বচ্চনের সঙ্গে গান রেকর্ডিং করছেন দাদা অমিতাভ বচ্চন।  

ছবির ক্যাপশনে ‘বিগ বি’ লেখেন, যখন নাতনি এবং দাদা একসঙ্গে স্টুডিওতে মাইকের সামনে দাঁড়ায় এবং গান করে।  

অমিতাভের নিজের বাংলো জলসার ভেতরেই এই রেকর্ডিং স্টুডিওটি অবস্থিত।  

এর আগে বেশকিছু সিনেমায় অমিতাভ বচ্চনের গান শোনা গিয়েছিল। সে তালিকায় রয়েছে- ‘টিন’, ‘কাহানি’, ‘পা’, এবং ‘ভগবান’। গানগুলো সবাই পছন্দ করেছিল। তবে এখন নিজের নাতনির সঙ্গে কেমন গাইলেন ‘শাহেনশাহ’, সেটাই দেখবার বিষয়।

২০২০ সালে মাত্র একটি সিনেমা মুক্তি পেয়েছে অমিতাভ বচ্চনের, সেটি সুজিতের ‘গুলাবো সিতাবো’। এতে তার সহশিল্পী ছিলেন আয়ুষ্মান খুরানা। সিনেমাটি ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পায়।

এবছর মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন বিগ বি। সুস্থ হয়ে টিভি কুইজ শো ‘কেবিসি ১২’ নিয়ে ব্যস্ত সময় পার করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।