ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

বিনোদন

নিজের নামের ফাস্ট ফুডের দোকানে সোনু সুদ, আপ্লুত ভক্তরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
নিজের নামের ফাস্ট ফুডের দোকানে সোনু সুদ, আপ্লুত ভক্তরা

করোনাকালে তারকার খোলস ছেড়ে আম জনতার কাছের মানুষ হয়ে উঠেছেন বলিউড ও দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা সোনু সুদ। অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে হয়ে উঠেছেন দেবদূত।

লকডাউনের মধ্যে বিভিন্নভাবে অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়েছেন সোনু। সর্বহারাদের মুখে হাসি ফুটিয়েছেন। পরিযায়ীদের ঘরে ফেরানোর দায়িত্ব পালন করে পরোপকারের এই সফর শুরু করেছিলেন। আজও তা অব্যাহত রেখেছেন সোনু সুদ। অনুরাগীদের সারপ্রাইজ দেওয়ার ব্যাপারেও তার জুড়ি মেলা ভার। তার প্রমাণ সম্প্রতি মিললো হায়দ্রাবাদে। সশরীরে নিজেই হাজির হয়েছিলেন অনুরাগীর দোকানের সামনে।

সোনুর কাজে প্রভাবিত হয়ে ফাস্ট ফুডের দোকানের নাম পালটে ‘লক্ষ্মী সোনু সুদ ফাস্ট ফুড সেন্টার’ রেখেছিলেন হায়দরাবাদের অনিল। সেই ছবি শেয়ারও করেছিলেন সোনু। জানিয়েছিলেন কৃতজ্ঞতা। কিন্তু আচমকা প্রিয় সেই মানুষটাই দোকানের সামনে এসে হাজির হবেন তা স্বপ্নেও ভাবতে পারেননি হায়দ্রাবাদের ফাস্ট ফুড বিক্রেতা। দোকানে সোনুকে দেখা মাত্রই ভিড় জমে যায়। প্রত্যেকের সেলফির আবদার রাখেন সোনু। অনিলের তৈরি ফ্রায়েড রাইস ও মাঞ্চুরিয়ানের প্রশংসাও করেন। সোনু জানান, যখন থেকে দোকানের কথা জেনেছেন, তখন থেকেই আসার ইচ্ছে ছিল। সেই ইচ্ছে এতদিনে পূরণ হলো।

করোনাকালে নিজের কর্মের জোরেই বাস্তবের দুনিয়ায় নায়ক হয়ে উঠেছেন সোনু। নিজের সম্পত্তি বিকিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন। সোনুকে দেবতার সমতুল্য সম্মানও দিয়েছেন বহু মানুষ। কিছুদিন আগেই অভিনেতাকে সম্মান জানিয়ে এলাকায় মণ্ডপ তৈরি করেন তেলেঙ্গানার সিদ্দিপেট এলাকার ডুব্বা টান্ডা গ্রামের বাসিন্দারা। সেখানে সোনুর মূর্তি বসিয়ে শ্রদ্ধার্ঘও নিবেদন করা হয়।

সব মিলিয়ে লকডাউন কেটে গেলেও নিজের সমাজকর্ম থামিয়ে দেননি সোনু। একের পর এক নতুন নতুন কর্মযজ্ঞ শুরু করছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।