ঢাকা, বৃহস্পতিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

বিনোদন

জঙ্গি দমনে বাংলাদেশে তৎপর ‘কমান্ডো’ দেব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
জঙ্গি দমনে বাংলাদেশে তৎপর ‘কমান্ডো’ দেব ‘কমান্ডো’ টিজারে দেব

বাংলাদেশে ভয়াবহভাবে তৎপর হয়ে উঠেছে জঙ্গি সংগঠন। ঢাকা, সিলেট, বরিশাল, কুমিল্লাসহ একাধিক জায়গায় হামলার ছক কষেছে জঙ্গিরা।

আর তাদের সেই মিশন বানচাল করার দায়ভার নিজের কাঁধে তুলে নিয়েছেন এক সাহসী ‘কমান্ডো’। এমনই একটি গল্পে প্রথমবার বাংলাদেশের কোনও সিনেমায় অভিনয় করছেন টলিউড সুপারস্টার দেব।

‘কমান্ডো’ পরিচালনা করছেন বাংলাদেশের পরিচালক শামীম আহমেদ রনী। ২৫ ডিসেম্বর বড়দিনে প্রকাশ পেয়েছে সিনেমাটির টিজার।  

টিজারটি নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন দেব। ক্যাপশনে লিখেছেন, ‘অবশেষে অপেক্ষার অবসান, আপনাদের জন্য রইলো আমার অভিনীত বাংলাদেশের প্রথম সিনেমা ‘কমান্ডো’র টিজার। আমার পাশে থাকার জন্য বাংলাদেশের সকল দর্শকদের অসংখ্য ধন্যবাদ। আশা রাখি সিনেমাটি আপনাদের সকলের খুব ভালো লাগবে। ’

জানা যায়, প্রথমে এই সিনেমার নাম রাখা হয়েছিল ‘মিশন সিক্সটিন’। পরে কোনও কারণে নাম বদলে দেওয়া হয়েছে। মূলত ২০২০’র ঈদে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা শোনা গিয়েছিল। তবে করোনা মহামারির কারণে সেটা সম্ভব হয়নি।

সেলিন খান প্রযোজিত ‘কমান্ডো’র চিত্রনাট্য রচনা করেছেন দেলোয়ার হোসেন দিল। সংগীত আয়োজন করছেন স্যাভি, ফাইট মাস্টার রকি রাজেশ ও চুন্নু।  

আরও পড়ুন: ‘কমান্ডো’র শুটিংয়ে বাংলাদেশে আসছেন দেব

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।