ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আবারও জুটি বাঁধছেন সালমান-ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২০
আবারও জুটি বাঁধছেন সালমান-ক্যাটরিনা সালমান খান ও ক্যাটরিনা কাইফ

সালমান খান ও ক্যাটরিনা কাইফ উভয় তারকার ভক্তদের কাছেই প্রতীক্ষিত মুহূর্ত হলো যখন বড়পর্দায় এ দুই তারকা একসঙ্গে আবির্ভূত হন। সেই প্রত্যাশা পূরণ করে জনপ্রিয় এ জুটির নবম সিনেমা ‘টাইগার থ্রি’র কাজ শুরু হতে যাচ্ছে শিগগিরই।

বলিপাড়ায় যতই ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়াক না কেন, ভাইজানের সঙ্গে অনস্ক্রিন রোমান্স হারাতে দিতে রাজি নন ক্যাটরিনা।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সালমান-ক্যাটরিনা নতুন বছরে তাদের নবম সিনেমা ‘টাইগার থ্রি’তে আরও একবার জুটি বাঁধতে চলেছেন। সিনেমাটি পরিচালনা করবেন মণীশ শর্মা।  

এর আগে ‘এক থা টাইগার’ পরিচালনা করেছিলেন কবির খান। ‘টাইগার জিন্দা হ্যায়’র পরিচালক ছিলেন আলী আব্বাস জাফর। ইতোপূর্বে আলী আব্বাস জাফর ক্যাটরিনাকে নিয়ে একটি সুপারহিরো সিনেমা নির্মাণ করবেন বলেও খবর শোনা গেছে।

শাহরুখ খানের আগামী সিনেমা ‘পাঠান’র শুট শেষ হলেই নতুন সিনেমার কাজ শুরু করবেন মণীশ। কারণ, শাহরুখের সিনেমায় ক্যামিও চরিত্রে অভিনয় করবেন সালমান খান। তাই শুট শুরু হবে আগামী বছরের মার্চের মাঝামাঝি।

‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমাটির শুট তিনটি ভাগে হবে। শুটিং স্পট মুম্বাই এবং মধ্য প্রাচ্য। এর প্রথম ও শেষ ভাগ সম্ভবত শুট হবে মুম্বাইয়ে। মাঝের কিছু অংশের জন্য নায়ক-নায়িকা উড়ে যাবেন মধ্য প্রাচ্যের নানা দেশে। যদিও সিনেমার খলনায়কের ভূমিকায় কে অভিনয় করবেন তা এখনও ঠিক হয়নি।

প্রযোজক যশরাজ ফিল্মসের পক্ষ থেকে জানানো হয়েছে, এই সিনেমাতেও ‘টাইগার জিন্দা হ্যায়’র মতো নতুন মুখ দেখা যাবে।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।