ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

স্ত্রীসহ করোনামুক্ত ফারুক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
স্ত্রীসহ করোনামুক্ত ফারুক ফারুক ও তার স্ত্রী ফারহানা

মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) থেকে মুক্ত হয়েছেন প্রখ্যাত অভিনেতা ও আওয়ামী লীগের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। সঙ্গে তার স্ত্রী ফারহানা ফারুকও করোনা নেগেটিভ হয়েছেন।

তাদের দু’জনের করোনা রিপোর্ট নেগেটিভ আসার বিষয়টি নিশ্চিত করেছেন ফারুকের স্ত্রী ফারহানা।

তিনি বলেন, মঙ্গলবার (১৫ ডিসেম্বর) রাতে আমাদের সর্বশেষ করোনা টেস্টের রিপোর্ট এসেছে। এতে আমরা দু’জনই নেগেটিভ, আলহামদুলিল্লাহ্‌। সবার দোয়ায় ও আল্লাহ্‌র অশেষ রহমতে একটা কঠিন অবস্থা থেকে আমরা ফিরে এলাম। সবাইকে অসংখ্য ধন্যবাদ। আমরা দু’জনই সুস্থ আছি।

গত ১৬ নভেম্বর অভিনেতা ফারুকের করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর চিকিৎসকের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তখন জানা যায়, তার মেয়েও ভাইরাসটিতে আক্রান্ত, কিন্তু তিনি বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন।

এদিকে বর্ষীয়ান এই অভিনেতা আক্রান্ত হওয়ার পর পাশে থেকে নিয়মিত তার সেবা করছেন স্ত্রী ফারহানা ফারুক। তবে শুরুতে মেয়েসহ ফারুক আক্রান্ত হলেও ফারহানার রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু ৩ ডিসেম্বর তার রিপোর্টও পজিটিভ আসে। পরে দু’জনই একসঙ্গে ভর্তি হন রাজধানীর এভারকেয়ার হাসপাতালের করোনা ইউনিটে।

শারীরিকভাবে সুস্থ থাকায় কয়েকদিন চিকিৎসা নিয়েই সস্ত্রীক হাসপাতাল থেকে বাসায় ফেরেন ফারুক। এরপর বাসায় তারা আইসোলেশনে ছিলেন এবং করোনা থেকে মুক্ত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।