ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

নচিকেতার কথা-সুরে আশিকের ‘জীবনে যে মুখ ভেসে যায়’ 

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
নচিকেতার কথা-সুরে আশিকের ‘জীবনে যে মুখ ভেসে যায়’  নচেকেতা ও আশিক

আমার কণ্ঠে গান শুনে নচিকতা চক্রবর্তী (স্যার) তার নিজের ব্যবহার করা মাফলার উপহার দিয়েছিলেন, যা আমার এই ছোট্ট জীবনের সবচেয় বড় প্রাপ্তি- নিজের কাজের অভিজ্ঞতার কথা এভাবেই ব্যক্ত করলেন প্রতিভাবান কণ্ঠশিল্পী আশিকুর রহমান। গানের শিরোনাম ‘জীবনে যে মুখ ভেসে যায়’।

তার সঙ্গে দ্বৈতভাবে গেয়েছেন রোমানা ইতি।

গানটির কথা ও সুর নচিকেতা চক্রবর্তীর। সংগীতায়োজন করেছেন ইবরার টিপু। গানটি প্রকাশ করছে।  

চন্দন রায় চৌধুরী নির্মাণ করেছেন গানটির ভিডিও। এতে মডেল হিসাবে দেখা যাবে তন্ময় চক্রবর্তী ও বৃষ্টি খানকে। আছে আশিকুর রহমান এবং রোমানা ইতির উপস্থিতিও।  

এ গান প্রসঙ্গে আশিকুর রহমান বলেন ‘দারুণ রোমান্টিক একটি গান। নচিকেতা স্যারের কথা-সুর নিয়ে মন্তব্য করার সাহস আমার নাই। শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে, আমার বিশ্বাস। ইবরার টিপু ভাই দারুণ সংগীতায়োজন করেছেন। রোমানা ইতিও দারুণ গেয়েছেন আমার সঙ্গে। রোমান্টিক গল্পে ভিডিও হয়েছে নজর টানার মত।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) ধ্রুব মিউজিকের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গান-ভিডিও ‘জীবনে যে মুখ ভেসে যায়’। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে বিভিন্ন মিউজিক অ্যাপ-এ।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।