ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

রূপঙ্কর বাগচীর সঙ্গে স্বীকৃতির প্রথম দ্বৈতগান ‘আমারো তো কষ্ট হয়’

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
রূপঙ্কর বাগচীর সঙ্গে স্বীকৃতির প্রথম দ্বৈতগান ‘আমারো তো কষ্ট হয়’ রূপঙ্কর বাগচী ও শাহনাজ স্বীকৃতি

প্রথমবারের মত পশ্চিমবঙ্গের নন্দিত সংগীতশিল্পী রুপঙ্কর বাগচীর সঙ্গে গাইলেন কণ্ঠশিল্পী শাহনাজ রহমান স্বীকৃতি। গানের শিরোনাম ‘আমারো তো কষ্ট হয়’।

আমার আকাশ মেঘলা কালো/তোমার আকাশ নীল/এক ভুবনের দুই বাসিন্দা/খুব বেশি গড়মিল- এমন কথার গানটির কথা, সুর ও সংগীতায়োজন করেছেন রবিন ইসলাম।

রুপঙ্করের সঙ্গে প্রথমবার গান গাওয়া প্রসঙ্গে স্বীকৃতি বাংলানিউজকে বলেন, ‘রুপঙ্করদা অনেক গুণী একজন সংগীতশিল্পী। তিনি কলকাতার পাশাপাশি আমাদের দেশের অনেক বড় বড় তারকা সঙ্গে কাজ করেছেন। তার সঙ্গে প্রথমবার আমিও কাজ করলাম, এটা সত্যিই আনন্দের। গানটিও খুব ভালো হয়েছে। আশা করছি, গানটি শ্রোতাদের মাঝে মুগ্ধতা ছড়াবে। ’

কলকাতার লেক টাউনের ফিউশন প্রো স্টুডিওতে হাজির হয়ে একসঙ্গে গানটিতে কণ্ঠ দেন রূপঙ্কর বাগচী ও শাহনাজ স্বীকৃতি।  

ইতোমধ্যে গানটির ভিডিও নির্মাণ সম্পন্ন হয়েছে। এটি নির্মাণ করেছেন রাজু আহমেদ। ভিডিওতে মডেল হয়েছেন সাফা খান ও রিয়েল। আছে রূপঙ্কর বাগচী-স্বীকৃতির উপস্থিতিও।

খুব শিগগিরই দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ পাচ্ছে রূপঙ্কর-স্বীকৃতির গানচিত্র ‘আমারো তো কষ্ট হয়’।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।