ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

বিনোদন

আমজাদ হোসেনের মৃত্যুবার্ষিকীতে জামালপুরে নানা আয়োজন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
আমজাদ হোসেনের মৃত্যুবার্ষিকীতে জামালপুরে নানা আয়োজন আমজাদ হোসেন

প্রখ্যাত চলচ্চিত্রকার, প্রযোজক, নাট্যকার, গীতিকার, সুরকার, লেখক ও অভিনেতা আমজাদ হোসেনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আগামী সোমবার (১৪ ডিসেম্বর)। তাকে স্মরণ করতে তার নিজ জন্মভূমি জামালপুরে থাকছে নানা আয়োজন।

ওইদিন আমজাদ হোসেন চর্চা কেন্দ্র, জামালপুরের উদীচী, খেলাঘরসহ ৭০টি সংগঠনের অংশগ্রহণে একটি শোক র‌্যালি করা হবে। র‌্যালিটি সকাল ১১টায় তামালতলা মোড় থেকে শুরু হয়ে আমজাদ হোসেন শায়িত পৌর কবরস্থানে গিয়ে শেষ হবে। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য দেওয়া হয়েছে।

এ সময় শ্রদ্ধাঞ্জলি অর্পণের মাধ্যমে আমজাদ হোসেনের প্রতি শ্রদ্ধা জানাবেন সংগঠনটির নেতৃবৃন্দ। দিনব্যাপী কোরানখানি ও বাদ আসর মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে এসব সংগঠনের পক্ষ থেকে।  

সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হবে আমজাদ হোসেন স্মরণ সভা। তার জীবন ও কর্ম নিয়ে সেখানে আলোচনা করবেন বিশিষ্টজনেরা।

জানা যায়, এছাড়াও আমজাদ হোসেনের মৃত্যুবার্ষিকীতে বিএফডিসিতে চলচ্চিত্র পরিচালক সমিতির উদ্যোগে স্মরণ সভা, মিলাদ মাহফিল আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।