ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

অভিষেককে ধন্যবাদ জানালেন শাহরুখ, কিন্তু কেন?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
অভিষেককে ধন্যবাদ জানালেন শাহরুখ, কিন্তু কেন? অভিষেক বচ্চন ও শাহরুখ খান

করোনার আগে শুরু হওয়া বহু বলিউড সিনেমার শুটিং ভাইরাসটির কারণে আটকে ছিল অনেকদিন। তবে নতুন স্বাভাবিকে ধীরে ধীরে সিনেমাগুলোর কাজ সম্পন্ন করছেন নির্মাতারা।

তেমনই একটি সিনেমা ‘বব বিশ্বাস’।

সম্প্রতি সিনেমাটির শুটিং সম্পন্ন হয়েছে। আর নির্দিষ্ট সময় কাজ সম্পন্ন করতে পারায় অভিনেতা অভিষেক বচ্চনসহ সিনেমাটির পুরো টিমকে ধন্যবাদ জানিয়েছে বলিউড সুপারস্টার শাহরুখ খান। তার নিজের প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট এটি প্রযোজনা করছে।

টুইটারে অভিষেকসহ ‘বব বিশ্বাস’ সিনেমার পুরো টিমকে শাহরুখ ধন্যবাদ দিয়ে অভিনন্দন জানান। এমন চ্যালেঞ্জিং সময় সবাই নির্দিষ্ট সময় কাজ সম্পন্ন করে পেশাদারিত্বের প্রমাণ দিয়েছেন বলেও মন্তব্য করেন শাহরুখ।

জানা যায়, করোনার কারণে সিনেমাটি শুটিং হয়েছে খুব সতর্কতার সঙ্গে। যে কারণে শুটিংয়ের সময় খুব কম সংখ্যক সদস্য নিয়ে কাজ করা হয়েছে।

সুজয় ঘোষের সুপারহিট সিনেমা ‘কাহানি’র একটি চরিত্র বব বিশ্বাস। আর এই চরিত্রটি নিয়েই নির্মাতার মেয়ে দিব্যা অন্নপূর্না ঘোষ পরিচালনা করছেন ‘বব বিশ্বাস’। এতে অভিষেকের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন চিত্রাঙ্গদা সিং।  

‘বব বিশ্বাস’র শুটিং এ বছর জানুয়ারিতেই শুরু হয়েছিল। তখন কলকাতায় হাজির হয়েছিলেন অভিষেক। সেই সময় টানা ৪০ দিন কলকাতায় ছিলেন জুনিয়র বচ্চন। এরপর করোনার জন্য বন্ধ হয়ে যায় সিনেমাটির শুটিং।  

দ্বিতীয় পর্যায়ে কাজ শুরু হয় গত ২৫ নভেম্বর থেকে। কলকাতার বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিংয়ের কাজ হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।