ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কঙ্গনার বিরুদ্ধে জবানবন্দি দিলেন জাভেদ আখতার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
কঙ্গনার বিরুদ্ধে জবানবন্দি দিলেন জাভেদ আখতার কঙ্গনা রনৌত ও জাভেদ আখতার

‘বিতর্কের রানি’ কঙ্গনা রনৌতকে নিয়ে বলিউডে কম জল ঘোলা হয়নি। এরজন্য একের পর এক মামলা, হুমকি, বয়কটের ডাকের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে।

 

এবার কঙ্গনার বিরুদ্ধে জবানবন্দি রেকর্ড করালেন জাভেদ আখতার। ন্যাশনাল টেলিভিশনে বসে ‘বলিউড কুইন’ তার সম্মানহানি করেছেন - এমন অভিযোগে কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলাও দায়ের করেছেন জাভেদ আখতার।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, নিজের আইনজীবীর মাধ্যমেই জবানবন্দি দিয়েছিলেন জাভেদ। আগামী ১৯ ডিসেম্বর আদালতে এই মামলার শুনানি হবে বলেও জানা যাচ্ছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের একাংশের পাশাপাশি জাভেদ আখতারের বিরুদ্ধেও বিস্ফোরক মন্তব্য করেন কঙ্গনা। কঙ্গনার অভিযোগ, জাভেদ আখতার নাকি বাড়িতে ডেকে নিয়ে ভয় দেখিয়েছিলেন তাকে। ঋত্বিক রোশনের সঙ্গে কঙ্গনার যে বিবাদ চলছিল সে বিষয় থেকে সরে আসার জন্য বলেছিলেন অভিনেত্রীকে। রোশনরা শক্তিশালী। কঙ্গনা যদি তাদের বিরুদ্ধে কোনও পদক্ষেপ নেন, তাহলে ভবিষ্যতে তাকে জেলের ঘানিও টানতে হতে পারে বলে নাকি কঙ্গনাকে হুমকি দেন জাভেদ আখতার।

অভিনেত্রীর ওই মন্তব্যের পর থেকেই জোর শোরগোল শুরু হয়ে যায়। রোশন পরিবারের সঙ্গে লড়াই করতে গিয়ে কঙ্গনা কীভাবে জাভেদ আখতারের মতো একজন মানুষের সম্পর্কে আকস্মিক এরকম মন্তব্য করলেন, তা নিয়েও শুরু হয়েছিল সমালোচনা। এর প্রেক্ষিতেই মানহানির মামলা করেন প্রখ্যাত এই গীতিকবি।  

আরও পড়ুন: কঙ্গনার বিরুদ্ধে একের পর এক মামলা, পুলিশের সমন

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।