ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কিংবদন্তির বিদায়ে শোকের ছায়া তারকাজগতে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
কিংবদন্তির বিদায়ে শোকের ছায়া তারকাজগতে

ফুটবল কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনার মৃত্যুতে বিনোদন জগতেও শোকের ছায়া নেমে এসেছে। কিংবদন্তির মৃত্যুতে শোক জানিয়েছেন ‘ঢালিউড কিং‘ শাকিব খান থেকে শুরু করে বলিউডের ‘বাদশাহ’ শাহরুখ খানসহ অনেকে।

বুধবার (২৫ নভেম্বর) হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন ম্যারাডোনা। তার হঠাৎ চলে যাওয়ায় বিশ্বজুড়ে কোটি কোটি ভক্ত-অনুরাগী শোকাহত। শুধু রাষ্ট্রপ্রধান আর ক্রীড়াপ্রেমীরাই নয়, বিনোদন জগতের তারকারাও সামাজিকমাধ্যমে শোকবার্তা জানিয়েছেন।

ঢালিউডের ‘নবাব’খ্যাত সুপারস্টার শাকিব খান সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিশ্বকাপ হাতে ম্যারাডোনার একটি ছবি শেয়ার করেন। ছবিটির ক্যাপশনে তিনি লেখেন, তার আত্মা শান্তিতে বিশ্রাম নিক। আমার দেখা অন্যতম সেরা ফুটবলার ডিয়েগো আমান্দো ম্যারাডোনা। তিনি ছিলেন সেরাদের সেরা।  

অন্যদিকে ‘বলিউড কিং’ শাহরুখ খান লেখেন,‘ ডিয়েগো ম্যারাডোনা! আপনি ফুটবলকে আরও সুন্দর করে তুলেছিলেন। আপনার অভাব পূরণ হবার নয়। পৃথিবীর মতো আপনি স্বর্গকেও আনন্দ-উচ্ছ্বাসে ভরে তুলুন। শান্তিতে বিশ্রাম নিন। ’

দক্ষিণী সুপারস্টার মহেশ বাবু টুইটারে লেখেন, ‘এক কিংবদন্তির বিদায়। ’

সামাজিকমাধ্যমে প্রিয় খেলোয়াড়ের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা প্রকাশ করেছেন বলিউড তারকা অভিষেক বচ্চন, রণবীর সিং, কারিনা কাপুর খান, বনি কাপুর, অর্জুন কাপুর, জেনেলিয়া দেশমুখসহ অনেকেই।

‘ডিয়েগো ম্যারাডোনা’ নামে একটি ২০১৯ সালে একটি ডকুমেন্টারি ফিল্ম নির্মাণ করেছিলেন ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ নির্মাতা আসিফ কাপাড়িয়া। মহাতারকার পতনে তিনিও শোকস্তব্ধ।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।