ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

সস্ত্রীক করোনা আক্রান্ত গানবাংলার তাপস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, জুন ১৭, ২০২০
সস্ত্রীক করোনা আক্রান্ত গানবাংলার তাপস

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সংগীতশিল্পী ও গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস। তার স্ত্রী ফারজানা মুন্নীও একই রোগী আক্রান্ত হয়েছেন।

কৌশিক হোসেন তাপস নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। এনিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি একটি আবেগঘন স্ট্যাটাসও দিয়েছেন এবং আরোগ্য লাভের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

ফেসবুকে তাপস লেখেন, আমরা দুজনেই পজিটিভ ফলাফল হাতে পেলাম! যে পজিটিভ আমাদের দাঁড় করিয়ে দিলো নতুন এক অন্ধকারের মুখোমুখি।

তিনি আরো লেখেন, আমরা বিশ্বাস করি আল্লাহ দয়াবান। তার পরিকল্পনাই সেরা পরিকল্পনা। তিনিই আমাদের রক্ষা করবেন। আমরা দুজনই মানসিকভাবে সুস্থ আছি এবং নিজ বাসাতেই অবস্থান করছি। চিকিৎসকের পরামর্শ মেনে চলছি।

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ সিনেমায় কাজ করে শ্রেষ্ঠ সুরকার হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন কৌশিক হোসেন তাপস। মিউজিক্যাল চ্যানেল গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। আর স্ত্রী ফারজানা মুন্নী চ্যানেলটির চেয়ারম্যান।

দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়ার শুরু থেকে তাপস-মুন্নী দম্পতি এই দুর্যোগ প্রতিরোধে নানা কর্মকাণ্ডে যুক্ত রয়েছেন। সেলক্ষ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে তারা গানবাংলার পক্ষ থেকে ৫০ লাখ টাকা অনুদানও দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩১১ ঘণ্টা, জুন ১৭, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।