ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদের দ্বিতীয় দিন প্রচার হবে ‘মিসিং’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, মে ২৫, ২০২০
ঈদের দ্বিতীয় দিন প্রচার হবে ‘মিসিং’

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিভিন্ন টেলিভিশন চ্যানেলগুলোর অনুষ্ঠানমালায় রয়েছে বর্ণাঢ্য আয়োজন। তবে করোনা ভাইরাসের কারণে শুটিং বন্ধ থাকায় অন্যবারের চেয়ে এবার নতুন নাটক আসছে অনেক কম। তবে দর্শকদের জন্য বেশকিছু চমক রেখেছেন নির্মাতারা।

জিয়াউল ফারুক অপূর্ব ও তানজিন তিশা জুটির এবারের ঈদের অন্যতম আকর্ষণ বিশেষ নাটক ‘মিসিং’। নিজের গল্পে নাটকটি পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি।

 

নাটকটির গল্পে দেখা যাবে, অভি একজন জনপ্রিয় অভিনেতা। স্ত্রী তিশার সঙ্গে সম্পর্কের টানাপড়েনেরে জেরে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তাদের ২ বছরের একমাত্র সন্তান আদিবা কার কাছে থাকবে, তা নিয়ে আইনজীবীর কাছে যান অভি-তিশা। আইনজীবীর চেম্বারে অভি এবং তিশা বিষয়টি নিয়ে কথা বলেতে থাকেন। এমন সময় হঠাৎ তারা খেয়াল করে আদিবা নেই।  

ঢাকার রাস্তায় মেয়েকে খুঁজতে থাকেন তারা। ভক্তদের ভিড় জমে যায় অভিকে ঘিরে। সময় বয়ে যাচ্ছে, কিন্তু কোথাও পাওয়া যাচ্ছে না আদিবাকে। শেষ পর্যন্ত কী হয়, সে উত্তর পাওয়া যাবে ‘মিসিং’ নাটকে।

নাটকটি ঈদের দ্বিতীয় দিন সন্ধ্যা ০৬টা ৩৫মিনিটে বাংলাভিশন টেলিভিশনে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, মে ২৫, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।