ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সৌদি ধনকুবেরের সঙ্গে প্রেমের পাঠ চুকালেন রিহানা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
সৌদি ধনকুবেরের সঙ্গে প্রেমের পাঠ চুকালেন রিহানা

গ্র্যামিজয়ী আমেরিকান সংগীতশিল্পী রিহানার সঙ্গে সৌদি ধনকুবের হাসান জামিলের আলোচিত প্রেমের পাঠ চুকলো। আড়াই বছরের বেশি সময় ধরে তাদের এই প্রেম প্রথমে অপ্রকাশিত রাখলেও সত্য চাপা থাকেনি। গত বছর রিহানা নিজেই স্বীকার করেন সম্পর্কের গভীরতার কথা। বিয়ের ভাবনাও চলছিল। কিন্তু তার আগেই চুকে গেল সম্পর্ক। 

ইউএস উইকলি ম্যাগাজিনের খবর অনুযায়ী, ২০১৭ সালের জুন মাসে তাদের সম্পর্ক তৈরি হয়েছিল। যদিও সেসময় কয়েক মাস সম্পর্কে থাকার পরই সেটি ভেঙে গিয়েছিল।

হাসান জামিলের সঙ্গে রিহানা

শুরুতে দু’জনই নিজেদের সম্পর্কের কথা গোপন রেখেছিলেন। যদিও পরে ২০১৯ সালে একটি ম্যাগাজিনে সাক্ষাৎকার দেওয়ার সময় রিহানা নিজে স্বীকার করেছিলেন তাদের প্রেমের কথা। তখন তিনি জানিয়েছিলেন, জামিলের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন তিনি। যদিও বিয়ে নিয়ে তখনই কিছু ভাবতে রাজি ছিলেন না তারা।  

বিয়ে নিয়ে রিহানার মন্তব্য ছিল, ‘সব ঈশ্বর জানেন। আমরা পরিকল্পনা করলে ঈশ্বর হাসেন। ঠিক?’ 

এরপর আরেকটি সাক্ষাৎকারে রিহানা বলেছিলেন, জীবনে অন্য কিছু পাওয়ার থেকে মা হতে চান তিনি।

অবশেষে হাসান জামিল থেকে বিচ্ছিন্ন হলেন রিহানা

২০১৯ সালের একটি রিপোর্টে প্রকাশিত হয়েছিল, রিহানার সঙ্গে জামিলের সম্পর্ক বেশ শক্তিশালী। দুজনের বোঝাপড়াও ভালো। জামিল বেশ সিরিয়াস গোছের মানুষ এবং রিহানা হাসি-খুশি। গত বছর ফেব্রুয়ারিতে রিহানার জন্মদিনেও একসঙ্গে সময় কাটিয়েছিলেন তারা।

তবে সম্প্রতি তাদের সম্পর্ক ভেঙে গিয়েছে বলে খবর। কী কারণে তিন বছরের সম্পর্ক ভাঙলো তা অবশ্য এখনও জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।