ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

সাইফের কথায় ‘লাল সিং চাড্ডা’র অডিশনে যান কারিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫১ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২০
সাইফের কথায় ‘লাল সিং চাড্ডা’র অডিশনে যান কারিনা

হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমাটির অফিসিয়াল হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। এতে আমির খানের বিপরীতে অভিনয় করেছেন কারিনা কাপুর খান। বর্তমানে সিনেমাটির শুটিং চলছে।

২০ বছরের ক্যারিয়ারে এখন পর্যন্ত কোনো সিনেমায় কাজ করতে অডিশন দিতে হয়নি কারিনাকে। কিন্তু ‘লাল সিং চাড্ডা’র জন্য অডিশনে অংশ নিয়েছেন তিনি।

আর স্বামী সাইফ আলী খানের কথায় ও আমির খানের সিনেমা বলেই অভিনয়ের পরীক্ষা দেন বলে জানান কারিনা।  

এক সাক্ষাৎকারে কারিনা বলেন, একমাত্র আমির খানের জন্য আমি অডিশনে অংশ নিয়েছি। তার কর্ম ক্ষমতা ও উদ্দেশ্য সম্পর্কে আমার ধারণা আছে। তিনি একটি বিশ্ব তৈরি করবেন এবং সেই বিশ্বে তিনি শতভাগ সফল হওয়ার চেষ্টা করবেন। আত্মবিশ্বাসের সঙ্গে অডিশনে দৃশ্যে পড়েছি। যখন আমি মাঝামাঝি পৌঁছাই, তখন আমির খান পরিচালক চন্দনকে বলে উঠেন, ডান, হয়ে গেছে। এরপর তিনি আমার মধ্যে চরিত্রটি খুঁজে পেলেন।

‘যখন আমি অডিশন দেওয়ার কথা সাইফকে বলি, তখন সে আমাকে বলে, এতে সমস্যা কই? অডিশন অভিনয়ের একটি অংশ। আমি হলিউডে অনেক বড় তারকার কথা জানি, যারা শুটিংয়ের আগে অডিশন দেন। এরপরই আমি অডিশনের জন্য রাজি হয়ে যাই,’ যোগ করেন বেবো।

২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘তালাশ’র পর এই সিনেমাটির মধ্য দিয়ে আমির-কারিনাকে আবারও একসঙ্গে দেখা যাবে।

অতুল কুলকার্নির কাহিনীতে সিনেমাটি পরিচালনা করছেন অদ্বৈত চন্দন। ২০২০ সালের বড়দিন উপলক্ষে এটি মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।