ঢাকা, মঙ্গলবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

কিশোরগঞ্জে শেষ হচ্ছে ‘আনন্দ অশ্রু’, এপ্রিলে মুক্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৩ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২০
কিশোরগঞ্জে শেষ হচ্ছে ‘আনন্দ অশ্রু’, এপ্রিলে মুক্তি

বছর শুরুতেই শেষ হচ্ছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ শুটিং। শনিবার (৪  জানুয়ারি) কিশোরগঞ্জে সিনেমাটির শেষ লটের শুটিং শুরু হচ্ছে। এতে অংশ নেবেন সাইমন সাদিক ও মাহিয়া মাহি।

টানা পাঁচ দিন ‘আনন্দ অশ্রু’র দুইটি গানের শুটিং হবে। গান দুইটির সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা ও শাহরিয়ার রাফাত।

একটি গানে কণ্ঠ দিয়েছেন কোনাল ও অন্যটি রাফাত নিজেই গেয়েছেন।

মোস্তাফিজুর রহমান মানিক বাংলানিউজকে বলেন, আগামী সপ্তাহে ‘আনন্দ অশ্রু’র শুটিং শেষ হবে। তবে গত বছরই সিকোয়েন্সের শুটিং শেষ করেছি। এখন গান হলেই ক্যামেরা ক্লোজ।  

‘আশা করছি জানুয়ারিতেই আমাদের সিনেমার সকল কাজ শেষ হয়ে যাবে। সব কিছু ঠিক থাকলে এপ্রিলে ‘আনন্দ অশ্রু’ প্রেক্ষাগৃহে মুক্তি দিতে পারবো,’ যোগ করেন ‘জান্নাত’খ্যাত এ নির্মাতা।

শিবলী সাদিক পরিচালিত ও সালমান-শাবনূর অভিনীত দর্শক নন্দিত সিনেমা ‘আনন্দ অশ্রু’ থেকে এই সিনেমাটির নামকরণ করা হয়েছে। এর গল্প লিখেছেন সুদীপ্ত সাইদ খান। সংলাপ ও চিত্রনাট্য করেছেন যৌথভাবে আসাদ জামান ও মোস্তাফিজুর রহমান মানিক।

‘আনন্দ অশ্রু’ সিনেমায় সাইমন, মাহি ও সেলিম ছাড়া আরও অভিনয় করছেন আলীরাজ, জয় চৌধুরী, সুজাতা, মারুফ আকিব, চিকন আলী প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।