ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

বিনোদন

১০০ কোটিতে ‘গুড নিউজ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২০
১০০ কোটিতে ‘গুড নিউজ’

২০১৯ সালটি বলিউড অভিনেতা অক্ষয় কুমারের দারুণ কেটেছে। তার অভিনীত ‘কেশরী’, ‘মিশন মঙ্গল’ ও ‘হাউসফুল  ৪’ বক্স অফিস কাঁপিয়েছে। নতুন বছরের শুরুটাও এ তারকার জন্য আনন্দ বয়ে নিয়ে এলো। অক্ষয়ের ‘গুড নিউজ’ সিনেমা পৌঁছে গিয়েছে ১০০ কোটির ক্লাবে।

রাজ মেহতা পরিচালিত কমেডি ঘরনার সিনেমাটি মাত্র ছয় দিনে আয় করেছে ১১৭ কোটি রুপি। বছরের প্রথম দিন এর আয় সাড়ে ২২ কোটি রুপি।

 

বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ জানান, মাত্র ছয় দিনেই ১০০ কোটি আয় করে ‘গুড নিউজ’ এগিয়ে যাচ্ছে। ২০২০ সালের শুরুতেই ‘গুড নিউজ’ ভালো খবর দিলো। বুধবার (০১ জানুয়ারি) সিনেমাটির আয় ছিল ২২ কোটি ৫০ লাখ রুপি।  

‘গুড নিউজ’ মুক্তি পেয়েছে ২৭ ডিসেম্বর। তবে এর আগে ২০ ডিসেম্বর মুক্তি পায় বলিউড সুপারস্টার সালমান খানের ‘দাবাং ৩’। এটি মাত্র নয় দিনে আয় করেছে ১২০ কোটি রুপি। তবে ‘দাবাং ৩’র জয়রথে কিছুটা রাশ টেনে ধরে অক্ষয় কুমারের সিনেমাটি। মাত্র ছয় দিনে ঘরে তুলেছে ১১৭ কোটি রুপি।

‘গুড নিউজ’ সিনেমায় দীর্ঘদিন পর অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে পর্দায় ফিরেছেন কারিনা কাপুর খান। এছাড়া এতে আরও অভিনয় করেছেন দিলজিত দোশাঞ্জ ও কিয়ারা আদবাণী।  

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।