ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

বিনোদন

স্বস্তিকার ‘পোস্ট’ প্রকাশ্যে আসতেই বিতর্ক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২০
স্বস্তিকার ‘পোস্ট’ প্রকাশ্যে আসতেই বিতর্ক স্বস্তিকা

বিতর্কিত নাগরিকত্ব সংশোধনী আইন (সিএবি) পাস হওয়াকে ঘিরে দুভাগে বিভক্ত হয়েছে ভারত। বিক্ষোভে উত্তাল দেশটির বিভিন্ন রাজ্য। এই আইনের প্রতিবাদ জানিয়েছেন বলিউড-টলিউডের অনেক তারকা। কেউ কেউ প্রশংসা পাওয়ার পাশাপাশি হয়েছেন বেশ সমালোচিত। এ তালিকার অন্যতম একজন হলে টলিউডের অন্যতম দর্শকপ্রিয় অভিনেত্রী স্বস্তিতা মুখার্জি।

সম্প্রতি ইনস্ট্রাগ্রামে স্বস্তিকা নিজের মত প্রকাশ করেছেন। তার মত প্রকাশের ধরন, নাম স্বস্তিকা হোক বা শবনম কিংবা রাজিয়া, যে নামই হোক না কেন, তিনি যেমন এখনো ভারতের নাগরিক, নাম পাল্টে গেলেও ভারতের নাগরিকই থাকবেন।

তিনি যেমন প্রতিদিন শ্রম দিয়ে নিজের খাবার জোগাড় করছেন, নাম পাল্টে গেলেও সেই একই কাজই করবেন।

এভাবে নিজের মত প্রকাশ করে সামাজিক মাধ্যমে কার্যত শোরগোল ফেলে দিয়েছেন টলিউডের প্রথম সারির এই অভিনেত্রী। নিজের মতামত প্রকাশের সঙ্গে নিজের রাজনৈতিক মতাদর্শকেও স্পষ্ট করেন তিনি।  

স্বস্তিতার ওই পোস্ট প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়। শুরু হয় বিতর্ক, সমালোচনাও। সমালোচকদের একাংশের তরফে জোরদার কটাক্ষ করা হয় তাকে। যদিও কটাক্ষ বা সমালোচনা কোনো কিছুকেই গায়ে মাখেননি এই অভিনেত্রী। তবে কেউ কেউ তার পোস্টটির প্রশংসাও করেছেন।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।