ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দক্ষিণ কোরিয়ান গায়িকা গো হারার মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৯
দক্ষিণ কোরিয়ান গায়িকা গো হারার মরদেহ উদ্ধার

দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় গায়িকা ও অভিনেত্রী গো হারার (২৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় সময় রোববার (২৪ নভেম্বর) রাত ৯টার দিকে দক্ষিণ কোরিয়ার সিওল শহরে তার বাসা থেকে নিথরদেহটি উদ্ধার করা হয়।

গ্যাংগাম জেলা পুলিশ বিষয়টি বিবিসিকে নিশ্চিত করেছে। পুলিশ বলছে, মৃত্যুর কারণ এখনও তদন্তাধীন।

গো হারা জনপ্রিয় কোরিয়ান ব্যান্ড ‘কারা’র সাবেক সদস্য। ২০০৮ সালে দলটির সঙ্গে যুক্ত হয়ে বহুবার মঞ্চ মাতিয়েছেন তিনি। সংগীতের পাশাপাশি টেলিভিশনেও তাকে অভিনয় করতে দেখা গেছে।

চলতি বছর মে মাসে গো হারা আত্মহত্যার চেষ্টা করেছিলেন। সেসময় থাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তখন তিনি ভক্তদের কাছে ক্ষমা চেয়ে জানান, ‘অতিরিক্ত উদ্বেগ ও মানসিক বিপর্যয়’র কারণে এমনটি করেছিলেন।  এরপর গত সপ্তাহে প্রায় পাঁচ মাস বিরতির পর তিনি মঞ্চে পারফরম্যান্স নিয়ে হাজির হয়েছিলেন।

ইনস্টাগ্রামে গোর সর্বশেষ পোস্ট ছিল শনিবার (২৩ নভেম্বর)। নিজের একটি ছবি প্রকাশ করে ক্যাপশনে তিনি লেখেন, ‘শুভ রাত্রি’।

গত বছরের সেপ্টেম্বরে গো তার সাবেক প্রেমিকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেন। তিনি অভিযোগ করেছিলেন, তার সাবেক প্রেমিক তাদের অন্তরঙ্গ ভিডিও প্রকাশ করে তার ক্যারিয়ার ধ্বংসের হুমকি দিয়েছেন। এরপর থেকে গো হারার ক্যারিয়ারে কালোছায়া নেমে আসে। তিনি মঞ্চ থেকে অনেকদিন দূরে ছিলেন।

গোর প্রথম একক অ্যালবাম ‘ইপি’ প্রকাশ পায় ২০১৫ সালে। বর্তমানে এটি কোরিয়ান সংগীতের তালিকায় চতুর্থ স্থানে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।