ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বলিউডের জন্য দক্ষিণের সিনেমা ছাড়বো না: তাপসী পান্নু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৯
বলিউডের জন্য দক্ষিণের সিনেমা ছাড়বো না: তাপসী পান্নু

২০১০ সালে ভারতের তেলেগু ভাষার সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে অভিনেত্রী তাপসী পান্নুর। এরপর দক্ষিণের আরও বেশ কয়েকটি ভাষার সিনেমায় তিনি অভিনয় করে সাফল্য পেয়েছেন। বর্তমানে তিনি থিতু হয়েছেন বলিউডে।

কিন্তু হিন্দি ভাষার সিনেমায় অভিনয় করলেও দক্ষিণের সিনেমা কখনো ছাড়বেন না বলে জানিয়েছেন এই তারকা। শুধু তাই নয় সম্প্রতি এক অনুষ্ঠানে তিনি জানিয়েছেন, হিন্দি নাকি ভারতীয় ভাষা নয়।

তাই তিনি হিন্দি সিনেমার চেয়ে দক্ষিণী সিনেমায় অভিনয় করতে বেশি আগ্রহী।  

তাপসী পান্নু বলেন, অনেকের মতো আমিও একাধিক ভাষার সিনেমা করে সফল হতে চাই। কিন্তু বলিউডের জন্য দক্ষিণের সিনেমা কখনো ছাড়বো না। কারণ দক্ষিণ আমাকে অভিনেত্রী বানিয়েছে। বলিউডের জন্য আমি দক্ষিণী সিনেমায় অভিনয় করেছি, এমনটি কেউ ভাববে তা ভুল হবে। দক্ষিণী সিনেমার জন্য সব ছাড়তে রাজি কিন্তু দক্ষিণ ছেড়ে কোথাও যাবো না।

২০১৩ সালে ‘চশমে বদ্দুর’র মধ্য দিয়ে বলিউডে তাপসীর অভিষেক ঘটে। এরপর ‘পিংক’, ‘গেম ওভার’, ‘নাম শাবানা’, ‘মুল্ক’ ও সর্বশেষ হিন্দি ‘মিশন মঙ্গল’ সিনেমায় তাকে অভিনয় করতে দেখা যায়। তার বেশিভাগ বলিউড সিনেমাই ছিল ব্যবসা সফল।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।