ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

অনলাইন ফ্যাশন হাউজ চালু করলেন কণ্ঠশিল্পী টিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
অনলাইন ফ্যাশন হাউজ চালু করলেন কণ্ঠশিল্পী টিনা

পোশাকের প্রতি বিশেষ ভালোলাগা থেকে অনলাইন ফ্যাশন হাউজ চালু করলেন কণ্ঠশিল্পী টিনা। প্রতিষ্ঠানের নামও দিয়েছেন ‘টিনা’।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় তার এই ফ্যাশন হাউজ’র উদ্বোধন করা হয়। এতে সংগীতশিল্পী, অভিনয়শিল্পী, উপস্থাপকসহ মিডিয়াঙ্গনের অনেকেই উপস্থিত ছিলেন।

এর মধ্যে সম্পাদক- গীতিকবি জুলফিকার রাসেল, সংগীতশিল্পী শফিক তুহিন, চিত্রনায়ক আরিফিন শুভ, অভিনেত্রী বন্যা মির্জা, মৌটুসী বিশ্বাস, স্বাগতা, পুলক, আয়েশা মৌসুমী, উপস্থাপক আনজাম মাসুদ, সাংবাদিক মুন্নী সাহাসহ  আরও অনেকে।

কণ্ঠশিল্পী টিনাএ প্রসঙ্গে টিনা রাসেল বলেন, ‘আমার এই প্রতিষ্ঠানে ওয়েস্টার্ন পোশাকের কালেকশনগুলো রাখা হয়েছে। এখানে গাউন্ড, টপস, প্যান্ট, জুতাসহ মেয়েদের জন্য অনেক কিছুই থাকছে। সংগ্রহটা কম্বো আকারে করা হলেও যে কেউ চাইলে আলাদাভাবে এগুলো নিতে পারবেন। ’

সঙ্গীতের পাশাপাশি এই পেশায় যুক্ত হওয়া প্রসঙ্গে টিনা আরও বলেন, ‘গানের ফাঁকে আমার অবসর সময়ে পোশাক প্রতিষ্ঠানে কাজ করছি। শখের বসেই এর সঙ্গে যুক্ত হওয়া। অবশ্য এ প্রতিষ্ঠান করার পেছনে মজার কিছু ঘটনাও আছে। আমার পোশাকের ডিজাইন বা কম্বিনেশন আমি নিজেই করি। ’

অনলাইন শপিং শপ ‘টিনা’- এর ফেসবুক পেজ হচ্ছে-https://www.facebook.com/pg/pageoftina/posts/?ref=page_internal

বাংলাদেশ সময়: ১২৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।