ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

মিথ্যা খবর কিংবা ভিডিওতে বিশ্বাস করবেন না: মেহজাবীন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
মিথ্যা খবর কিংবা ভিডিওতে বিশ্বাস করবেন না: মেহজাবীন

‘আজকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিও ছড়িয়েছে এবং এ নিয়ে কিছু অসাধু লোকজন বিভ্রান্তি সৃষ্টি করছেন। আমার সকল ফ্যান-ফলোয়ার এবং সমর্থকদের কাছে আমার অনুরোধ মিথ্যা খবর কিংবা ভিডিওতে বিশ্বাস করবেন না।’

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে কথাগুলো লিখেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। সম্প্রতি তার নাম ব্যবহার করে একটি আপত্তিকর ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়ানো হয়েছে বলে তার অভিযোগ।

কিন্তু ভিডিওটি ভুয়া। আর সেজন্যই দর্শক-ভক্তদের উদ্দেশ্য করে তিনি ওই স্ট্যাটাস দেন। মেহজাবীন চৌধুরীর ফেসবুক স্ট্যাটাসএরই মধ্যে বিষয়টি নিয়ে মেহজাবীন আইনের শরণাপন্ন হয়েছেন বলেও জানিয়েছেন। ফেসবুকে তিনি লেখেন, ‘আমি ইতোমধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম ডিপার্টমেন্টে যারা এসব বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছেন বা ছড়াতে সাহায্য করছেন তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেছি। ’

২০০৯ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মধ্যদিয়ে মিডিয়াতে পা ফেলেন মেহজাবীন চৌধুরী। দশ বছর ধরে অসংখ্য নাটক, টেলিফিল্ম ও বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। উপহার দিয়েছেন দর্শকপ্রিয় বহু নাটক।

বাংলাদেশ সময়: ১২১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।