ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তারকাদের হুমকি, থানায় জিডি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০১৯
তারকাদের হুমকি, থানায় জিডি ফাহমিদা-ফেরদৌস-পূর্ণিমা

দেশের ৪০জন তারকাশিল্পী-কলাকুশলীকে হুমকি দিয়েছেন জুবাইর নামের লন্ডন প্রবাসী এক ব্যক্তি। লন্ডনে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের কথা বলে তাদের পাসপোর্ট ও জাতীয় পরিচয়পত্রের কপি নেওয়ার পর এমন হুমকি দেওয়ায় বেশ অস্বস্তিতে আছেন তারকারা। যে কারণে সব শিল্পীদের পক্ষ থেকে গুলশান থানায় সাধারণ ডায়েরি (ডিডি) করেছেন গীতিকবি কবির বকুল।

হুমকি দেয়া এই ব্যক্তি ব্রিটিশ মুঠোফোন নম্বর থেকে শিল্পীদের সবার মুঠোফোনে বার্তা পাঠিয়ে হুমকি দিয়েছেন। তার দাবি, বাংলাদেশের একজন অভিনেত্রী এবং ওই অভিনেত্রীর ভাই তার সঙ্গে প্রতারণা করে সাড়ে তিন কোটি টাকা নিয়েছেন।

সেই টাকা ফেরত না পাওয়া পর্যন্ত কোনো শিল্পীকে দেশের বাইরে গিয়ে গান করতে দেবেন না বলে হুমকি দিয়েছেন তিনি। দিয়েছেন প্রাণনাশের হুমকিও।

এ প্রসঙ্গে গীতিকবি কবির বকুল বলেন, ‘সব শিল্পীর পক্ষ থেকে আমি জিডি করেছি। জিডি করার পরও বিভিন্নভাবে তাদের হুমকি দেওয়া হচ্ছে। আইনের মাধ্যমে এর সুন্দর একটা সমাধান হোক। ’

হুমকি পাওয়া শিল্পীদের তালিকায় রয়েছেন- কণ্ঠশিল্পী ফাহমিদা নবী, চিত্রনায়ক ফেরদৌস, পূর্ণিমা, সঙ্গীতশিল্পী আগুন, দিলশাদ নাহার কণা, দিনাত জাহান মুন্নী, আঁখি আলমগীর, ইমরান, সোহানা সাবা কবির বকুল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৯
ওএফবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।