ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শুরু হলো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’-এর রেজিস্ট্রেশন 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৯
শুরু হলো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’-এর রেজিস্ট্রেশন  ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’- এর সংবাদ সম্মেলনে অতিথিরা। ছবি: রাজীন চৌধুরী

শুরু হচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ প্রতিযোগিতা। এবারও বিশ্বের অন্যান্য দেশের মতো সুন্দরী খুঁজে বের করার প্রতিযোগিতায় অংশ নিচ্ছে বাংলাদেশ।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) থেকে ‍শুরু হচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’-এ রেজিস্ট্রেশন।  চলবে রোববার (৮ সেপ্টেম্বর) পর্যন্ত।

১৮ থেকে ২৭ বছর বয়সী যেকোনো নারী এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।

বৃহস্পতিবার রাজধানীতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানিয়েছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র কন্টেন্ট ও লাইসেন্স রাইটস পাওয়া প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্টের উর্ধ্বতন কর্মকর্তারা।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে সেসময় উপস্থিত ছিলেন মেহেদি হাসান, অপু খন্দকার, মিস্টার বাংলাদেশ মেহেদি হাসান ফাহিম ও ইভেন্টর কনসালটেন্ট সৈকত সালাহ উদ্দিন।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে মেহেদি হাসান বলেন, ‘এবার আমরা প্রতিযোগিতায় ভিন্ন মাত্রা নিয়ে আসছি। দেশের নানা রকম সামাজিক সচেতনতামূলক কর্মকাণ্ডে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’কে যুক্ত করবো।

আগামী ৯ সেপ্টেম্বর থেকে প্রতিযোগিতার অডিশন পর্ব শুরু হবে। এরপর ছয়টি ধাপে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ নির্বাচন করা হবে। ৪ অক্টোবর সরাসরি গালা ইভেন্টের মাধ্যমে সরাসরি লন্ডনে অনুষ্ঠিতব্য ‘মিস ওয়ার্ল্ড’র বিশ্বমঞ্চে অংশগ্রহণ করবেন।  

এবার বাংলাদেশ থেকে আয়োজনটির দায়িত্বে আছেন অমিকন এন্টারটেইনমেন্ট। রেজিস্ট্রেশন করা যাবে https://missworldbangladesh.com/ ওয়েবসাইটে।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা,  সেপ্টেম্বর ০৫, ১০১৯
জেআইএম/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।