ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ইফতেখারের নতুন সিনেমায় নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৯
ইফতেখারের নতুন সিনেমায় নুসরাত ফারিয়া

আবারও অ্যাকশন-থ্রিলার সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন পরিচালক ইফতেখার চৌধুরী। তার নতুন সিনেমাটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

বুধবার (০৪ সেপ্টেম্বর) রাজধানী একটি পাঁচ তারকা হোটেলে ‘বস ২’খ্যাত ওই নায়িকা নাম ঠিক না হওয়া সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন।  

এ প্রসঙ্গে পরিচালক ইফতেখার চৌধুরী বাংলানিউজকে বলেন, ‘বিজলী’র পর নতুন সিনেমা নির্মাণে হাত দিয়েছি।

মৌলিক অ্যাকশন গল্পে সিনেমাটি নির্মিত হবে। এবারের সিনেমায় অ্যাকশনের নতুন কিছু কৌশল দেখানো ইচ্ছে আছে আমার। নতুন বেশকিছু জিনিস আমি এই সিনেমায় প্রয়োগ করার চেষ্টা করবো, যা দর্শকদের মুগ্ধ করবে। ’

নুসরাত ফারিয়া প্রসঙ্গে তিনি বলেন, ‘ফারিয়ার ইংরেজি উচ্চারণ খুব ভালো এবং তিনি ভালো ফাইট পারেন। আমাদের সিনেমাটির চরিত্রের জন্য এই বিষয় দু’টি প্রয়োজন ছিল। তা ছাড়া চরিত্রটির সঙ্গে তাকে একদম যথার্থ মনে হয়েছে। ’

নায়িকা হিসেবে ফারিয়া চুক্তিবদ্ধ হলেও সিনেমাটির নায়ক এখনো ঠিক হয়নি বলে ‘খোঁজ দ্য সার্চ’খ্যাত ওই নির্মাতা জানান। খুব শিগগিরই নায়ক ও সিনেমার নাম প্রকাশ করে শুটিং শুরুর ইচ্ছা প্রকাশ করেছেন ইফতেখার।

বাংলাদেশ সময়: ১৫২৪ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।