ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মামলাও করছেন শবনম ফারিয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১৯
মামলাও করছেন শবনম ফারিয়া

ফেসবুক নিয়ে বিপাকে পড়েছেন অভিনেত্রী শবনম ফারিয়া। তার ব্যক্তিগত অ্যাকাউন্ট ও পেজে বেশ কয়েকজন ক্রমাগত বাজে মন্তব্য ও নানা ধরনের মিথ্যা কথা ছড়াচ্ছেন বলে অভিযোগ তুলেছেন তিনি। এ কারণে প্রচণ্ড বিব্রত ও বিরক্ত ‘দেবী’খ্যাত এই তারকা।

তাছাড়া ফারিয়ার ব্যক্তিগত মোবাইল নাম্বার ফেসবুকে ছড়িয়েছেন এক ব্যক্তি। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) মেহেদী হাসান ফরহাদ নামে ওই ব্যক্তির বিরুদ্ধে পল্টন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ফারিয়া।

জিডির নম্বর ১৮৮। অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে জিডির পর এবার ঢাকার সাইবার ট্রাইব্যুনালে মামলা করতে যাচ্ছেন তিনি।  

এ প্রসঙ্গে বুধবার (৪ সেপ্টেম্বর) শবনম ফারিয়া বাংলানিউজকে বলেন, ‘রিয়্যালিটি শো ‘কে হবে মাসুদ রানা’র প্রথম পর্যায়ের বাছাই পর্বের পাঁচজন বিচারকের একজন ছিলাম আমি। প্রতিযোগিতাটির কিছু দৃশ্য নিয়ে অনেকে সামাজিক যোগাযোগমাধ্যমে নানা ধরনের কথা বলছেন। প্রতিযোগীদের সঙ্গে বিচারকদের খারাপ ব্যবহারের কথাও বলা হচ্ছে। ’

‘মূলত সবকিছুই ছিল শোয়ের অংশ। ‘মাসুদ রানা’ খুব কঠিন একটি চরিত্র, যার জন্য অভিনেতাদের প্রচণ্ড মানসিক শক্তি প্রয়োজন। আর তাই প্রতিযোগীদের নানাভাবে মানসিক শক্তি ও বুদ্ধিমত্তা পরীক্ষা করা হয়। কিন্তু কেউ কেউ সেটাকে ভুলভাবে ব্যাখ্যা করছে’, যোগ করেন তিনি।

ফারিয়া আরও বলেন, ‘বেশ কয়েকদিন ধরে আমার ফেসবুক অ্যাকাউন্ট ও পেজে অনেকে বাজে বাজে মন্তব্য করছেন। একজন আমার ব্যক্তিগত মোবাইল নম্বর ফেসবুকে প্রকাশ করে ফেলেছেন। ফলে অনেক অপ্রত্যাশিত কল পাচ্ছি, নিরাপত্তাহীনতায় ভুগছি। তাই বাধ্য হয়ে আমি থানায় জিডি করেছি। তাছাড়া পুলিশের সাইবার ক্রাইম ইউনিটে অভিযোগ করেছি। আগামী রোববার (৮ সেপ্টেম্বর) বিষয়টি নিয়ে সাইবার ট্রাইব্যুনালে মামলা করবো। ’

‘কে হবে মাসুদ রানা’র প্রাথমিক পর্যায়ের অন্য বিচারকরা হলেন- শাফায়েত মনসুর রানা, ইফতেখার আহমেদ ফাহমি, মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, জাকিয়া বারী মম প্রমুখ। চ্যানেল আইতে ৬ সেপ্টেম্বর ‘কে হবে মাসুদ রানা’ প্রতিযোগিতার রাউন্ড পর্বের প্রচার শেষ হবার কথা। এরপরই অনুষ্ঠিত হবে এর গ্র্যান্ড ফিনালে।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।