ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদের ভালোবাসা ছড়িয়ে দিলেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৯
ঈদের ভালোবাসা ছড়িয়ে দিলেন শাহরুখ খান ঈদের ভালোবাসা ছড়িয়ে দিলেন শাহরুখ খান

আর দশজনের মতো ঈদের শুভেচ্ছা জানিয়ে শুধু সামাজিক মাধ্যমেই সীমাবদ্ধ থাকেননি বলিউড সুপারস্টার শাহরুখ খান। নিজের বাড়ির সামনে ভক্তদের সঙ্গেও ঈদের আনন্দ ভাগ করে নিয়েছেন তিনি।

যথারীতি শাহরুখ খান তার ভক্ত ও অনুসারীদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। ঈদের দিন তিনি টুইটারে লেখেন, ‘আজ এবং আগামীর প্রতিদিন আমাদের মনের মাঝে শান্তি বিরাজ করুক, হৃদয়ে থাকুক ধৈর্য, আমাদের কর্মধারায় আসুক সমৃদ্ধি।

আমরা যা কিছু পেয়েছি, যেগুলোকেই উপহার হিসেবে গ্রহণ করে কৃতজ্ঞতা থাকুক প্রার্থনায়। আপনাদের সকলের মাঝে প্রেম বিরাজ করুক, আর ভালোবাসুন প্রতিটি প্রাণকে। সবাইকে ঈদ মুবারক। ’

নিজের বাড়ি ‘মান্নাত’র সামনে সমবেত ভক্তদের প্রতি শাহরুখের শুভেচ্ছা

তবে শুধু সামাজিক মাধ্যমে বার্তা পাঠিয়েই ক্ষান্ত থাকেননি বলিউডের ‘বাদশাহ’। প্রত্যেক বছরের মতো এবারও তার বাড়ির সামনে অপেক্ষারত ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন তিনি।

ঈদের শুভেচ্ছা বিনিময়কালে শাহরুখ খান

একটি ধূসর সোয়েটশার্ট গায়ে, নীল জিন্স ও সানগ্লাস পরে বেশ মনোরম লাগছিল ‘ম্যাঁয় হুঁ না’খ্যাত এই মহাতারকাকে।  

ঈদের ভালোবাসা ছড়িয়ে দিলেন শাহরুখ খান

প্রত্যেকবার ঈদে তার বাড়ি ‘মান্নাত’র বাইরে সমবেত ভক্তদের সামনে দেখা দিয়ে ভালোবাসা ছড়িয়ে দেওয়া তো এখন প্রথা হয়ে গেছে। হাজার হোক, তিনি কোটি কোটি ভক্তের ভালোবাসার ‘কিং খান’।  

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।