ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ঈদে পাঁচ অনুষ্ঠান নিয়ে নীল হুরেরজাহান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৯
ঈদে পাঁচ অনুষ্ঠান নিয়ে নীল হুরেরজাহান নীল হুরেরজাহান

উপস্থাপনা, অভিনয় ও মডেলিং সমান তালে চালিয়ে যাচ্ছেন নীল হুরেরজাহান। আসন্ন ঈদুল আজহা উপলক্ষে টেলিভিশনের পর্দায় পাঁচটি অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন তিনি। 

এরমধ্যে চারটি অনুষ্ঠান তিনি উপস্থাপনা করবেন আর একটি অনুষ্ঠানে নৃত্য পরিবেশনা করবেন নীল।

এ প্রসঙ্গে নীল হুরেরজাহান বাংলানিউজকে বলেন, ‘উপস্থাপনায় আমি বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি।

বিভিন্ন সময় ভিন্ন ভিন্ন বিষয়ের ওপর অনুষ্ঠান উপস্থাপনা করতে আমি খুব উপভোগ করি। এবারের ঈদেও দর্শক আমার উপস্থাপনায় ৪টি অনুষ্ঠান দেখতে পাবেন। তাছাড়া একটি অনুষ্ঠানে আমি নাচ করেছি। আশা করছি সবার ভালো লাগবে। ’

নীলের উপস্থাপনায় এনটিভির অনুষ্ঠান ‘অনলাইন ভাইব্রেশন’ প্রচার হবে ঈদের তৃতীয় দিন বিকেল ৫টা ২০ মিনিটে। এছাড়া এটিএন বাংলায় তার আরেকটি অনুষ্ঠান প্রচার হবে ঈদের চতুর্থ দিন রাত সাড়ে ১০টায়।

ঈদের দিন থেকে সাত দিনব্যাপী দীপ্ত টিভিতে রান্নার অনুষ্ঠান ‘ঈদ স্পাইসি কিচেন’ ও নাগরিক টিভিতে একটি সরাসরি গানের অনুষ্ঠান উপস্থাপনা করবেন নীল। তার নৃত্যানুষ্ঠানটি আরটিভিতে প্রচার হবে।

অনুষ্ঠান উপস্থাপনা-নাচ ছাড়াও এই ঈদে নীল চারটি নতুন বিজ্ঞাপনে কাজ করেছেন। এছাড়া নিউজ২৪ চ্যানেলে প্রতিদিন ‘ইটস  অ্যামেজিং’ নামে একটি অনুষ্ঠান নিয়মিত উপস্থাপন করেন নীল।

বাংলাদেশ সময়:  ১৭৫৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৯
জেআইএম/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।